মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইলেন প্যানেল মেয়র ডেইজি সারোয়ার-খন্দকার বাপ্পি

গাইলেন প্যানেল মেয়র ডেইজি সারোয়ার-খন্দকার বাপ্পি

সংস্কৃতি ডেস্ক ॥ আসন্ন নির্বাচনকে সামনে রেখে এক সঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন বর্তমান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ডেইজি সারোয়ার এবং সঙ্গীত শিল্পী খন্দকার বাপ্পি। গানটি লিখেছেন অনুরূপ আইচ। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মোশাররফ আজমী। ডেইজি সারোয়ারের উদ্যোগে ও পরিকল্পনায় গানটিতে নৌকার ঐতিহ্যের পাশাপাশি প্রধানমন্ত্রীর ১০ বছরের উন্নয়নের বাস্তব চিত্র তুলে ধরা হয়। ইতোমধ্যে গানটির ভিডিও নির্মাণ সম্পন্ন হয়েছে। গানটির ভিডিওতে বাংলাদেশের দর্শনীয় স্থানের পাশাপাশি ঐতিহ্য ও দেশীয় সংস্কৃতি তুলে ধরা হয়েছে। সপ্তাহব্যাপী এ গানের দৃশ্যায়নে প্রায় দশ হাজার মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। ভিডিওটি পরিচালনা করেন খন্দকার বাপ্পি। সৌজন্য মানবিক ঢাকা।

গান ও ভিডিও প্রসঙ্গে ডেইজি সারোয়ার বলেন, গানটির কথা ও চিত্রের মাধ্যমে গত ১০ বছরের বাংলাদেশের উন্নয়ন চিত্র তুলে ধরার চেষ্টা করেছি। তাছাড়া আমি বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার একজন সৈনিক। এই উন্নয়নের অগ্রযাত্রা চলমান রাখতে নৌকার পক্ষে ভোট চাইতে গানটি করা। তাছাড়া গানটি সবার ভাল লাগবে আশাকরি। ডেইজি সারোয়ার রাজনীতি কর্মীর পাশাপাশি একজন বিটিভির তালিকাভুক্ত শিল্পী।

শীর্ষ সংবাদ:
পদত্যাগ করেছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ আফগানিস্তান দূত খলিলজাদ         ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র আতিকের বিরুদ্ধে মামলা         অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের দারুণ লড়াই         তাসনিম ও সামিসহ ৪ জনের সম্পত্তি ক্রোকের আদেশ         নাটোরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত         বৃষ্টি থাকবে আরও দুই দিন         সেন্টমার্টিনে আটকে থাকা পর্যটকরা টেকনাফে ফিরছেন         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭         উত্তর কোরিয়া আবারও ব্যালিস্টিক মিসাইল নিক্ষেপ করেছে         সাম্প্রদায়িক হামলা ॥ সারাদেশে ৭১ মামলা, গ্রেফতার ৪৫০         নাইজেরিয়ার বন্দুকধারীদের গুলিতে ৪৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৪ হাজার ৬৬৮ জন         আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম