বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশকে থামান, না হলে মহাজোটের উইকেট পড়ে যাবে ॥ জাপা প্রার্থী

সংবাদদাতা, বদরগঞ্জ, রংপুর, ২৬ ডিসেম্বর ॥ রংপুর-২(বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের জাপা প্রার্থী অধ্যক্ষ আসাদুজ্জামান চৌধুরী সাবলু অভিযোগ করে বলেছেন- বদরগঞ্জ থানার ওসির নির্দেশে পুলিশ সদস্যরা স্বাধীনতাবিরোধী শক্তির হয়ে কাজ করছে। কারণ বর্তমান ওসি’র নিয়োগ হয়েছে স্বাধীনতাবিরোধী সরকারের আমলে। এ কারণে তিনি স্বাধীনতাবিরোধী শক্তির হয়ে প্রতিনিয়ত মহাজোটের শরিক জাপা নেতাকর্মীদের গ্রেফতার ও নানাভাবে হয়রানি করছেন। তিনি বলেন, দলের হয়ে কাজ করার অপরাধে এরই মধ্যে জাপা কর্মী দেলদার হোসেন ও ওয়ার্ড জাপা সভাপতি আনিছুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে। এছাড়া মিছিলে অংশ নেয়ার অপরাধে উপজেলা জাপার সম্পাদক ম-লীর সদস্য আলমগীর হোসেনের বাড়ি ঘেরাও করে তাকে গ্রেফতারের চেষ্টা করা হয়েছে। সাবলু চৌধুরী বলেন, পুলিশের বর্তমান কর্মকা-ে মনে হচ্ছে তারা মহাজোটের প্রতিপক্ষ। তা নাহলে জাপা নেতাকর্মীদের কেন গ্রেফতার করা হবে, কেনই বা জাপা কর্মীরা নির্বাচনী মাঠে থাকতে পারবেন না। তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বলেন, পুলিশকে থামান। নইলে এখানে জাপার উইকেট পড়ে যাবে। আর জাপার উইকেট পড়ে যাওয়া মানেই মহাজোটের একটি উইকেট পড়ে যাওয়া। তিনি বলেন, জাপা চেয়ারম্যান দেশে থাকলে হয়ত তার কাছেই বিচার দিতাম। কিন্তু তার অনুপস্থিতিতে মহাজোট নেত্রীর কাছেই বিচার দিতে বাধ্য হলাম। বুধবার বিকেলে স্থানীয় শহীদ মনির সংলগ্ন উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা জাপার সহ-সভাপতি নজরুল ইসলামসহ স্থানীয় নেতারা।

এদিকে বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান জানিয়েছেন, অন্যায়ভাবে এখন পর্যন্ত কাউকেই গ্রেফতার করা হয়নি। যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা রয়েছে শুধু তাদের গ্রেফতার করা হয়েছে। সেখানে কে কোন দলের সেটা বিবেচ্য হতে পারে না।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কে কি বলল তাতে কিছুই যায় আসে না। কারণ পুলিশের দায়িত্বটুকুই পুলিশ পালন করে যাচ্ছে।

শীর্ষ সংবাদ:
হাটহাজারীর ত্রিপুরা পল্লীতে প্রধানমন্ত্রীর উপহার ১২ পরিবারকে         মেজর সিনহা হত্যা ॥ ৪ পুলিশসহ ৭ জন সাত দিনের রিমান্ডে         বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ১০ লাখ ইউরো দেবে ইইউ         ১৩৯ দিন পর শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচার কাজ শুরু         ভারতে মহানবীকে নিয়ে কটূক্তি ॥ বিক্ষোভে পুলিশের গুলিতে নিহত ৩         করোনা ভাইরাস ॥ একদিনে ভারতে শনাক্ত ৬০ হাজারের বেশি, মৃত্যু ৮৩৪         দুদকে কার্যালয়ে আবুল কালাম আজাদ         লেবানন থেকে ফিরলেন ৭১ বাংলাদেশি         রাশিয়ার ভ্যাকসিনের কার্যকারিতা নিয়ে প্রশ্ন বিজ্ঞানীদের         ভারতে হিন্দু পরিবারের সম্পত্তিতে ছেলে-মেয়ে সমান অধিকার         করোনা ভাইরাসের মধ্যেই মহড়া চালাবে যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরিয়া         করোনা ভাইরাস ॥ ১০২ দিন পর নিউজিল্যান্ডে ফের সংক্রমণ         পশ্চিমবঙ্গে করোনায় আক্রান্ত লাখ ছাড়াল         বিস্ফোরণের পর স্বাস্থ্য সংকটে লেবানন         দ. সুদানে সেনা-জনতা সংঘর্ষে নিহত ৭০ ॥ জাতিসংঘ         বৃহস্পতিবার সংসদ অধিবেশন ডেকেছেন লেবানন স্পিকার         কৃষ্ণাঙ্গ-ভারতীয় কমলা হ্যারিসকেই বেছে নিলেন বাইডেন         গ্রিসের দুই দ্বীপের কাছে তুরস্কের সামরিক মহড়ায় উত্তেজনা         তুর্কি ড্রোন হামলায় ইরাকি সীমান্তরক্ষী বাহিনীর শীর্ষ ২ কর্মকর্তা নিহত         ট্যাংকবাহী যানসহ সব ধরনের অতি ভারী যান নির্মাণে স্বয়ংসম্পূর্ণ ইরান        
//--BID Records