শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধানের শীষের ছাতার তলে আবারও জঙ্গীরা আশ্রয় নিয়েছে ॥ বাদশা

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ ধানের শীষের ছাতার তলে আবারও জঙ্গীরা আশ্রয় নিয়েছে উল্লেখ করে রাজশাহী-২ (সদর) আসনের ১৪ দল মনোনীত এবং মহাজোট সমর্থিত প্রার্থী ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, শহরে ফের তারা মুখোশ পরে মিছিল করছে। এটা শুভ লক্ষণ নয়। এদের প্রতিরোধ করতে হবে।

সোমবার সকালে রাজশাহী মহানগরীর সাহেববাজার বড় মসজিদের সামনে থেকে গণসংযোগের শুরুতে তিনি এসব কথা বলেন। ফজলে হোসেন বাদশা বলেন, ইতোমধ্যে মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের কথোপকথনের একটি অডিও রেকর্ড ফাঁস হয়েছে। সেখানে শোনা যাচ্ছে, ২৮ তারিখ থেকে নাশকতা চালাতে তিনি দলীয় কর্মীদের নির্দেশ দিচ্ছেন। তার বিরুদ্ধে ১৭টি মামলা। তাদের নাশকতার পরিকল্পনা নস্যাত করে দিতে আইনশৃঙ্খলা বাহিনী সজাগ থাকবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এদিন নগরীর ১২, ২০, ২২ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। সকালে ১২ নম্বর ওয়ার্ডের সাহেববাজার বড় মসজিদের সামনে থেকে তিনি গণসংযোগ শুরু করেন। দুপুর পর্যন্ত তিনি বড়কুঠি, ফুদকিপাড়া, টিকাপাড়া, আলুপট্টি, ঘোড়ামারা, রাণীবাজার, বেলদারপাড়া ও অলোকার মোড় এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের হাতে নৌকা প্রতীকের লিফলেট তুলে দেন। দেশকে জঙ্গীবাদের হাত থেকে রক্ষা করে উন্নয়নের ধারাবাহিকতায় থাকতে তিনি সবার কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। এ সময় তার সঙ্গে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু প্রমুখ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা