রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুয়াডাঙ্গায় ত্রিমুখী সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৪

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ২৩ ডিসেম্বর ॥ জেলার জীবননগর উপজেলার মোল্লাবাড়ী নামক স্থানে যাত্রীবাহীবাস, সিএনজি এবং আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ জন। দুর্ঘটনার খবর পেয়ে জীবননগর ও দর্শনা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট উদ্ধার অভিযানে অংশ নেয়। রবিবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে। মোবাইলে ফোনে কথা বলতে গেলে মিনিবাসের চালক বাসের নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে বলে বাসের যাত্রী নিলুফার ইয়াসমিন অভিযোগ করেছেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া জানান, জীবননগর থেকে যাত্রীবাহী বাস কেজিএন পরিবহনের মিনিবাসটি চুয়াডাঙ্গার উদ্দেশে ছেড়ে উপজেলার মোল্লাবাড়ী নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি এবং ধান বোঝাই আলমসাধুর সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসের ধাক্কায় সিএনজি ও আলমসাধু দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএজির যাত্রী স্বামী-স্ত্রীসহ চারজন নিহত হন। নিহতরা হচ্ছেন- জীবননগর উপজেলার উথলীর মালোপাড়ার জামাত আলীর মেয়ে শ্যামলী (২৮) ও তার স্বামী রবিউল ইসলাম (৩২), আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়ার জলিল মোল্লার ছেলে আব্দুল হালিম (৪৫) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার রমজেত আলীর ছেলে জাহাঙ্গীর (৩০)। আহতদের মধ্যে নিহত দম্পতির ছেলে তৌফিক (৬), পাখি বেগম (৭০), লিপি খাতুন (৩৫), আমির হামজা (৪০), আকিজ হোসেন (২৫), আলমসাধু চালক টিটু (৩০) ও রেজাউল হক (২৫)। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে জীবননগর থানায় মামলা হবে বলে তিনি জানান।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান         যুক্তরাষ্ট্রসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে বহিষ্কার করল তুরস্ক         কলম্বিয়ার মাদক সম্রাট অ্যাতোনিয়েল অবশেষে আটক         যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে গোলাগুলিতে নিহত ১