মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুয়াডাঙ্গায় ত্রিমুখী সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৪

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ২৩ ডিসেম্বর ॥ জেলার জীবননগর উপজেলার মোল্লাবাড়ী নামক স্থানে যাত্রীবাহীবাস, সিএনজি এবং আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ জন। দুর্ঘটনার খবর পেয়ে জীবননগর ও দর্শনা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট উদ্ধার অভিযানে অংশ নেয়। রবিবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে। মোবাইলে ফোনে কথা বলতে গেলে মিনিবাসের চালক বাসের নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে বলে বাসের যাত্রী নিলুফার ইয়াসমিন অভিযোগ করেছেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া জানান, জীবননগর থেকে যাত্রীবাহী বাস কেজিএন পরিবহনের মিনিবাসটি চুয়াডাঙ্গার উদ্দেশে ছেড়ে উপজেলার মোল্লাবাড়ী নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি এবং ধান বোঝাই আলমসাধুর সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসের ধাক্কায় সিএনজি ও আলমসাধু দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএজির যাত্রী স্বামী-স্ত্রীসহ চারজন নিহত হন। নিহতরা হচ্ছেন- জীবননগর উপজেলার উথলীর মালোপাড়ার জামাত আলীর মেয়ে শ্যামলী (২৮) ও তার স্বামী রবিউল ইসলাম (৩২), আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়ার জলিল মোল্লার ছেলে আব্দুল হালিম (৪৫) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার রমজেত আলীর ছেলে জাহাঙ্গীর (৩০)। আহতদের মধ্যে নিহত দম্পতির ছেলে তৌফিক (৬), পাখি বেগম (৭০), লিপি খাতুন (৩৫), আমির হামজা (৪০), আকিজ হোসেন (২৫), আলমসাধু চালক টিটু (৩০) ও রেজাউল হক (২৫)। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে জীবননগর থানায় মামলা হবে বলে তিনি জানান।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ