সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুয়াডাঙ্গায় ত্রিমুখী সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৪

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ২৩ ডিসেম্বর ॥ জেলার জীবননগর উপজেলার মোল্লাবাড়ী নামক স্থানে যাত্রীবাহীবাস, সিএনজি এবং আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ জন। দুর্ঘটনার খবর পেয়ে জীবননগর ও দর্শনা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট উদ্ধার অভিযানে অংশ নেয়। রবিবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে। মোবাইলে ফোনে কথা বলতে গেলে মিনিবাসের চালক বাসের নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে বলে বাসের যাত্রী নিলুফার ইয়াসমিন অভিযোগ করেছেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া জানান, জীবননগর থেকে যাত্রীবাহী বাস কেজিএন পরিবহনের মিনিবাসটি চুয়াডাঙ্গার উদ্দেশে ছেড়ে উপজেলার মোল্লাবাড়ী নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি এবং ধান বোঝাই আলমসাধুর সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসের ধাক্কায় সিএনজি ও আলমসাধু দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএজির যাত্রী স্বামী-স্ত্রীসহ চারজন নিহত হন। নিহতরা হচ্ছেন- জীবননগর উপজেলার উথলীর মালোপাড়ার জামাত আলীর মেয়ে শ্যামলী (২৮) ও তার স্বামী রবিউল ইসলাম (৩২), আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়ার জলিল মোল্লার ছেলে আব্দুল হালিম (৪৫) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার রমজেত আলীর ছেলে জাহাঙ্গীর (৩০)। আহতদের মধ্যে নিহত দম্পতির ছেলে তৌফিক (৬), পাখি বেগম (৭০), লিপি খাতুন (৩৫), আমির হামজা (৪০), আকিজ হোসেন (২৫), আলমসাধু চালক টিটু (৩০) ও রেজাউল হক (২৫)। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে জীবননগর থানায় মামলা হবে বলে তিনি জানান।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর