রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে এক ব্যক্তিকে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মুগদায় ছুরিকাঘাতে কালাম (৩৮) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। এই ঘটনায় শাহ আলম নামে একজনকে ধারালো অস্ত্রসহ আটক করেছে পুলিশ। শনিবার দুপুর সোয়া একটার দিকে মুগদা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় কালামকে উদ্ধার করে মুগদা মেডিক্যাল হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার শাহ জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত কালাম একই এলাকার বাসিন্দা। বিস্তারিত জানতে আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ॥ মালিবাগের একটি বাসায় হৃদয় মিয়া (২০) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার বেলা আড়াইটার দিকে মালিবাগ কাঁচাবাজার কুমিল্লা পট্টির হেলালের টিনসেড ভাড়া বাড়িতে গলায় ফাঁস দেয় হৃদয়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন। মৃত হৃদয় কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার শিমুলতলা গ্রামের খোকন মিয়ার ছেলে। মালিবাগ কুমিল্লা হোটেলে কাজ করতো সে। চার ভাই-বোনের মধ্যে হৃদয় ছিল তৃতীয়। হৃদয়ের মা নাজুফা বেগম জানায়, হৃদয় মালিবাগের কুমিল্লা খাবার হোটেলে ‘বয়’ হিসেবে কাজ করতো এবং হোটেলে অন্যান্য কর্মচারীদের সঙ্গে মাঝেমধ্যে রাতে হোটেলেই থাকতো। গত পরশু হোটেলের ২য় তলায় সিগারেটের অংশ পরে থাকতে দেখে হোটেলের এক মেসিয়ার হৃদয়কে সন্দেহ করে মারধর করে।

পল্লবীতে নির্মাণ শ্রমিকের লাশ ॥ ধানীর পল্লবীতে নির্মাণাধীন ভবনের বাথরুম থেকে সুজন (১৮) নামে এক নির্মাণ শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যার দিকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পল্লবীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, পল্লবীর ১০ নম্বর সেকশনের ব্লক-এ, রোড-৪ এর ৬ নম্বর বাড়ির নির্মাণাধীন ভবনে শ্রমিকের কাজ করতো সুজন মিয়া।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান         যুক্তরাষ্ট্রসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে বহিষ্কার করল তুরস্ক