মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঁশখালীতে মামলা করায় পালিয়ে বেড়াচ্ছে অসহায় পরিবার

বাঁশখালীতে মামলা করায় পালিয়ে বেড়াচ্ছে অসহায় পরিবার

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়া গ্রামের হুজুইত্যা পাড়া এলাকায় জায়গা জমি বিরোধের জের ধরে মামলা করায় দীর্ঘ ৬ মাস যাবৎ ঘর বাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে এক অসহায় পরিবার। ক্ষতিগ্রস্থ এলাকার মৃত আছরজ্জমান এর পুত্র আবদুল গফুরের বসত ভিটার জায়গা জোর পূর্বক দখল নেয়ার ঘটনায় বিভিন্ন সময়ে থানায় ও আদালতে একাধিক মামলা দায়েরের জের ধরে প্রতিপক্ষ মৃত অলি আহমদের পুত্র দিদারুল হক গং এর প্রাণ নাশের হুমকিতে বসতঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে এই অসহায় পরিবার।

মামলার জের ধরে প্রতিপক্ষগণ বহিরাগত একাধিক সন্ত্রাসীর দল ক্ষতিগ্রস্থ এই অসহায় পরিবারের বসত ঘর দখল করে রেখেছে। থানা পুলিশ ও আদালতের মামলার সুরাহা ও ক্ষতিগ্রস্থ পরিবার প্রতিকার না পেয়ে দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে। সর্বশেষ কোন উপায় না দেখে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকেলে স্থানীয় সংবাদকর্মীদের কাছে শরণাপন্ন এই অসহায় পরিবারটি।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, বৈলছড়ি ইউপি’র চেচুরিয়া গ্রামের হুজুইত্যা পাড়া এলাকার আছরজ্জমার পুত্র আবদুল গফুর এর বসত ভিটার জায়গা দখল ও প্রাণ নাশের হুমকিতে এলাকা ছাড়া হয়ে গত বিভিন্ন তারিখে থানার মামলা নং- ২৮৪/১৭ ও সি,আর মামলা নং- ৩৩১/১৭, ৮০/১৭, ১৬/১৭, দখলকারী প্রতিপক্ষ দিদারুল হকের বিরুদ্ধে দায়ের করে। এরই প্রেক্ষিতে সংঘবদ্ধ সন্ত্রাসী চক্র নিয়ে দিদারুল হক গং এই অসহায় পরিবারের উপর নির্মম নির্যাতন চালিয়ে আসছে দীর্ঘদিন থেকে। নির্যাতন সইতে না পেরে প্রাণ বাঁচাতে গত ৬ মাস যাবৎ নিজ পৈত্রিক বসত ভিটা ফেলে পালিয়ে বেড়াচ্ছে এই অসহায় পরিবারটি।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ         হাজারো রাজনৈতিক বন্দিকে মুক্তি দিল মিয়ানমারের সামরিক জান্তা         সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার         দেশে বসেই বিদেশিদের পাসপোর্ট করতেন তিনি