শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটুয়াখালীতে রুহুল আমিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ২৮ নবেম্বর ॥ জাতীয় পার্টির মহাসচিব ও পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে ঝাড়ু ও বিক্ষোভ মিছিল হয়েছে। এছাড়াও মিছিল শেষে তার কুশপুতুল দাহ করা হয়। মিছিলে কয়েক সহ¯্রাধিক নারী-পুরুষ তাকে কটূক্তি করে নানা স্লোগান দেয়। বুধবার পটুয়াখালী জেলা শহরের এ কর্মসূচী পালিত হয়।

মঙ্গলবার জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হেলিকপ্টারযোগে পটুয়াখালীতে এসে জেলা প্রশাসকের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। এমন খবর সাধারণ মানুষের কাছে গেলে ক্ষোভের সৃষ্টি হয় এবং ওইদিনই পটুয়াখালী জেলা আওয়ামীর সভাপতি ও ধর্মপ্রতিমন্ত্রী এ্যাড. শাহজাহান মিয়ার বাসার সামনে একাধিক নারী-পুরুষ জড়ো হয়ে জাপার এই নেতা বিরুদ্ধে স্লোগান দিতে থাকে।

এরই ধারাবাহিকতায় বুধবার সকাল থেকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে হাজার হাজার নারী-পুরুষের জমায়েত হয়। এ সময় জাপা নেতা রুহুল আমিনকে উল্লেখ করে নানা অশোভনীয় স্লোগান দিতে থাকে। বেলা সাড়ে ১১টার দিকে কয়েক নারী-পুরুষ বিক্ষুব্ধ হয়ে ঝাড়ু-জুতা প্রদর্শন করে শহরে একটি বিশাল মিছিল বের করে।

জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের ছবিতে ঝাড়ু দিতে দিতে মিছিলটির অগ্রগতি ঘটে। পরে লঞ্চ টার্মিনাল চত্বরে তার কুশপুতুল দাহ করে বিক্ষোভকারীরা।

শীর্ষ সংবাদ:
নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         কলাপাড়ায় উপকূলীয় নদী সম্মেলন ২০২২ অনুষ্ঠিত         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         রাবিতে করোনার উর্ধ্বগতি, হাসপাতালে ভর্তির হার শূন্য         বিপিএল চট্রগ্রাম পর্ব ॥ টস হেরে ব্যাটিং করছে বরিশাল         রাতে একাদশে ভর্তির ফল         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাজশাহীতে করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু         চীন মিয়ানমারের ‘গৃহযুদ্ধ’ নিরসনে বিশ্বকে তৎপর হওয়ার আহ্বান জানিয়েছে         গত ২৪ ঘণ্টায় চট্রগ্রামে করোনা শনাক্ত ৮০৯ জনের         গত ২৪ ঘণ্টায় মমেক হাসপাতালে করোনায় মারা গেছেন ৫ জন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ৩২৯ জন         সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক জায়েদ