মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটুয়াখালীতে রুহুল আমিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ২৮ নবেম্বর ॥ জাতীয় পার্টির মহাসচিব ও পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে ঝাড়ু ও বিক্ষোভ মিছিল হয়েছে। এছাড়াও মিছিল শেষে তার কুশপুতুল দাহ করা হয়। মিছিলে কয়েক সহ¯্রাধিক নারী-পুরুষ তাকে কটূক্তি করে নানা স্লোগান দেয়। বুধবার পটুয়াখালী জেলা শহরের এ কর্মসূচী পালিত হয়।

মঙ্গলবার জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হেলিকপ্টারযোগে পটুয়াখালীতে এসে জেলা প্রশাসকের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। এমন খবর সাধারণ মানুষের কাছে গেলে ক্ষোভের সৃষ্টি হয় এবং ওইদিনই পটুয়াখালী জেলা আওয়ামীর সভাপতি ও ধর্মপ্রতিমন্ত্রী এ্যাড. শাহজাহান মিয়ার বাসার সামনে একাধিক নারী-পুরুষ জড়ো হয়ে জাপার এই নেতা বিরুদ্ধে স্লোগান দিতে থাকে।

এরই ধারাবাহিকতায় বুধবার সকাল থেকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে হাজার হাজার নারী-পুরুষের জমায়েত হয়। এ সময় জাপা নেতা রুহুল আমিনকে উল্লেখ করে নানা অশোভনীয় স্লোগান দিতে থাকে। বেলা সাড়ে ১১টার দিকে কয়েক নারী-পুরুষ বিক্ষুব্ধ হয়ে ঝাড়ু-জুতা প্রদর্শন করে শহরে একটি বিশাল মিছিল বের করে।

জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের ছবিতে ঝাড়ু দিতে দিতে মিছিলটির অগ্রগতি ঘটে। পরে লঞ্চ টার্মিনাল চত্বরে তার কুশপুতুল দাহ করে বিক্ষোভকারীরা।

শীর্ষ সংবাদ: