বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটুয়াখালীতে রুহুল আমিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ২৮ নবেম্বর ॥ জাতীয় পার্টির মহাসচিব ও পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে ঝাড়ু ও বিক্ষোভ মিছিল হয়েছে। এছাড়াও মিছিল শেষে তার কুশপুতুল দাহ করা হয়। মিছিলে কয়েক সহ¯্রাধিক নারী-পুরুষ তাকে কটূক্তি করে নানা স্লোগান দেয়। বুধবার পটুয়াখালী জেলা শহরের এ কর্মসূচী পালিত হয়।

মঙ্গলবার জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হেলিকপ্টারযোগে পটুয়াখালীতে এসে জেলা প্রশাসকের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। এমন খবর সাধারণ মানুষের কাছে গেলে ক্ষোভের সৃষ্টি হয় এবং ওইদিনই পটুয়াখালী জেলা আওয়ামীর সভাপতি ও ধর্মপ্রতিমন্ত্রী এ্যাড. শাহজাহান মিয়ার বাসার সামনে একাধিক নারী-পুরুষ জড়ো হয়ে জাপার এই নেতা বিরুদ্ধে স্লোগান দিতে থাকে।

এরই ধারাবাহিকতায় বুধবার সকাল থেকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে হাজার হাজার নারী-পুরুষের জমায়েত হয়। এ সময় জাপা নেতা রুহুল আমিনকে উল্লেখ করে নানা অশোভনীয় স্লোগান দিতে থাকে। বেলা সাড়ে ১১টার দিকে কয়েক নারী-পুরুষ বিক্ষুব্ধ হয়ে ঝাড়ু-জুতা প্রদর্শন করে শহরে একটি বিশাল মিছিল বের করে।

জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের ছবিতে ঝাড়ু দিতে দিতে মিছিলটির অগ্রগতি ঘটে। পরে লঞ্চ টার্মিনাল চত্বরে তার কুশপুতুল দাহ করে বিক্ষোভকারীরা।

শীর্ষ সংবাদ:
মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে অনেকের মধ্যে গা-ছাড়া ভাব দেখা দিয়েছে ॥ সেতুমন্ত্রী         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা         দক্ষিণ কোরীয়ার কর্মকর্তাকে হত্যা করে মৃতদেহ পুড়িয়ে ফেলেছে পিয়ংইয়ং         সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা ভারতসহ তিন দেশের নাগরিকদের         এবার কিউবার ওপর মার্কিন নিষেধাজ্ঞা         সংসদ ভবন উন্নয়ন কার্যক্রমের উপস্থাপনা প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী         সৌদিতে আকামার মেয়াদ বাড়ল ২৪ দিন         ক্ষমতা দখলের চক্রান্ত ॥ জেদ্দায় বিএনপি-জামায়াতের সঙ্গে গোপন বৈঠক         দেশে রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান করা হবে ॥ অর্থমন্ত্রী