রবিবার ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার বাজারে এলো তৈমুর পুতুল

এবার বাজারে এলো তৈমুর পুতুল

অনলাইন ডেস্ক ॥ বলিউডের নায়ক-নায়িকা দম্পতি সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুর নানা বিষয় নিয়ে সব সময় সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকে। বাবা-মা তাকে সঙ্গে নিয়ে কোথায় যাচ্ছেন? কি করছেন? পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে সব। সেই সব ছবি প্রকাশের পরপরই ভাইরাল হয়।

জন্ম হওয়া থেকে আজ পর্যন্ত, তৈমুর কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে সবই প্রকাশ হয়েছে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোয়ারের সংখ্যা বড় বড় তারকাকেও হার মানিয়েছে। এক কথায় সবার চোখের মণি ছোট্ট তৈমুর।

এবার নতুন বিষয় নিয়ে আলোচনায় তৈমুর। বাজারে এসেছে তৈমুর পুতুল।কেরলের একটা খেলনার দোকানে তৈমুরের আদলে তৈরি পুতুল পাওয়া যাচ্ছে। প্রযোজক অশ্বিনী ইয়ার্দি সেই তৈমুর পুতুলের ছবি টুইটারে পোস্ট করেছেন। তৈমুর পুতুলের গায়ে সাদা কুর্তা ও নীল পাজামা পরানো হয়েছে। তার গায়ে রয়েছে নীল রঙের জ্যাকেট। প্যাকেটের উপর লেখাও রয়েছে ‘তৈমুর’।

তবে তৈমুরের জনপ্রিয়তা থেকে পুতুল তৈরি হওয়া নিয়ে সাইফ আলী খান বলেন, ‘ ‘হতে পারে ওর নামের ট্রেডমার্ক নেওয়া উচিত আমার। তারা (পুতুল নির্মাতা) আমাকে একটা পুতুল অন্তত পাঠাতে পারে। আমি খুশি যে লোকে তার থেকে লাভবান হচ্ছে। আমি শুধু ভগবানের কাছে প্রার্থনা করি ও যেন নিরাপদে থাকে ও খুশি থাকে।’

২০১৬ সালের ২০ ডিসেম্বর তৈমুরের জন্ম থেকেই সাইফ ও কারিনার ছেলে আলোচনায়। অনেক বলিউড স্টারের থেকেও তৈমুরের ছবি অনেক দামি।

তবে পাপারাৎজিদের নিয়ে সাইফ যে খুব চিন্তিত তা নয়। ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ সিরিজে সাইফ স্বীকার করে নিয়েছেন পাপারাৎজি সংস্কৃতি ভয়ঙ্কর। তবে এখানে ফটোগ্রাফাররা সেলেব্রিটিদের সম্মান করেন। দূরত্ব বজায় রাখেন ছবি তোলার সময়ে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩২৭৯৪৪০৭
আক্রান্ত
৩৫৭৮৭৩
সুস্থ
২৪১৯৩২৯৩
সুস্থ
২৬৮৭৭৭
শীর্ষ সংবাদ:
সবার সুরক্ষা চাই ॥ করোনা সঙ্কট উত্তরণে বহুপাক্ষিকতাবাদের বিকল্প নেই         সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ         পুলিশে শুদ্ধি অভিযান         প্রধান আসামি মিজান সাত দিনের রিমান্ডে         কয়েক মাসেও হয়ত জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         কঠিন শর্তের বেড়াজালে সিঙ্গাপুরগামী যাত্রীরা         দেশে করোনা রোগী শনাক্ত কমেছে         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচী         কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার নির্মাণে দুর্নীতির প্রমাণ         গণফোরাম ভেঙ্গেই গেল ॥ ২৬ ডিসেম্বর এক পক্ষের কাউন্সিল         রূপপুর আবাসন প্রকল্পের আসবাবপত্র কেনা হচ্ছে অস্বাভাবিক দামে         বিনা খরচে আইনী সহায়তা পেলেন ৫ লাখের বেশি দরিদ্র অসচ্ছল মানুষ         পর্যটন শিল্পকে চাঙ্গা করতে ‘রিকভারি প্ল্যান’         বেসরকারি প্রতিষ্ঠান থেকে করোনা ভাইরাসের সনদ নেয়া ৩২ জনকে রেখে গেল সাউদিয়া         পাবনা-৪ আসনে ৭৫ কেন্দ্রের বেসরকারী ফলাফলে আওয়ামীলীগের নুরুজ্জামানের জয়         সবার সুরক্ষা চাই ॥ বিশ্বসভায় প্রধানমন্ত্রী         সোমবার প্রধানমন্ত্রীর জন্মদিনে ১০ টিভিতে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’         ভাঙলো গণফোরাম ॥ ২৬ ডিসেম্বর কাউন্সিলের ঘোষণা সাইয়িদ-মন্টু পক্ষের         ডোপ টেস্ট পজিটিভ হওয়ায় ২৬ পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হবে-ডিএমপি কমিশনার         করোনা ভাইরাসে আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১০৬