মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় মেজরের ছুরিকাঘাতে দুই পুলিশ জখম

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৪ অক্টোবর ॥ বুধবার সকাল সাড়ে ১০টায় নওগাঁয় অবসরগ্রহণকালীন প্রস্তুতি ছুটিতে থাকাকালীন সেনাবাহিনীর এক মেজরের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন নওগাঁ সদর মডেল থানার দুই পুলিশ কর্মকর্তা। আহতরা হলেন, থানার ওসি (তদন্ত) মোঃ আনোয়ার হোসেন হিরা এবং এসআই হানিফ উদ্দিন ম-ল। ওই দুই পুলিশ কর্মকর্তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিন বিকেল ৩টার দিকে ওসি (তদন্ত) আনোয়ার হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। তবে সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই নিউটন চিকিৎসকের উদ্ধৃতি দিয়ে সাংবাদিকদের জানান, আহত আনোয়ার হোসেনের অবস্থা গুরুতর। এ বিষয়ে থানায় একটি মামলা হযেছে। উক্ত অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, মাহতাব-ই-রাজু নামে ওই সেনা কর্মকর্তা টাঙ্গাইল ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে বাধ্যতামূলক অবসর প্রদান করা হয়। পারিবারিকভাবে দাবি করা হয়েছে, বর্তমানে তিনি মানসিকভাবে অসুস্থ। গত তিন দিন আগে নওগাঁ শহরের উকিলপাড়ার বাসায় এসে নানাভাবে পরিবারের সদস্যদের উত্ত্যক্ত করে আসছেন। নিজের বাড়িসহ আশপাশের বাড়িগুলোতে ইটপাটকেল নিক্ষেপ করে ভাংচুর করছিলেন। এরই এক পর্যায়ে বুধবার সকাল সাড়ে ৯টায় উত্তেজিত হয়ে বাড়িতে ভাংচুর চালায় এবং ঘরের ভেতরে প্রবেশ করে আত্মহত্যা করবে বলে দরজা ভেতর থেকে বন্ধ করে দেন। এতে আতঙ্কিত হয়ে তার মা নাসিমা খাতুন ও বোন নাজনীন নাহার নওগাঁ সদর থানায় ফোন করে তাদের অবস্থার কথা জানিয়ে তাড়াতাড়ি বাসায় আসতে বলেন।

তখন নওগাঁ সদর থানার ওসি (তদন্ত) মোঃ আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ওই বাড়িতে যান। প্রথমে ডাকাডাকি করে কোন সাড়া না পাওয়ায় দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করেন। এ সময় দরজার আড়ালে লুকিয়ে থেকে সাবেক মেজর মাহতাব-ই-রাজু ওসি আনোয়ার হোসেনের বুকে ছুরিকাঘাত করেন। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। পরে পুলিশ উক্ত সেনা কর্মকর্তাকে আটক করে থানায় নিয়ে যায়। ঘটনাটি শহরে চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১২৬১৮৭৩
আক্রান্ত
৩৫০৬২১
সুস্থ
২২৮৪৫৮১৬
সুস্থ
২৫৮৭১৭
শীর্ষ সংবাদ:
বাড়ছে প্রাইভেট গাড়ি ॥ যানজট নিরসনে গণপরিবহন বাড়ানোর তাগিদ         সাধারণ পরিষদের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান         রাজধানী হবে যানজটমুক্ত সচল         পেঁয়াজের ভাণ্ডার ৪ জেলার ওপর বিশেষ নজর         ওয়াসায় বছরে মূল বেতন ৭০ কোটি টাকা, ওভারটাইম ৯৫ কোটি         ডিজির গাড়িচালক হয়ে স্বাস্থ্যে মালেকের পারিবারিক রাজত্ব         ধ্বংসপ্রায় কর্ণফুলী, রক্ষার উদ্যোগ নেই         দেশে করোনায় শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়িয়েছে         চরে বিদ্যুতের আলো         হাটহাজারী মাদ্রাসায় ছাত্র আন্দোলন দীর্ঘদিনের ক্ষোভের ফসল         বিস্ফোরণের বিষয়ে আগাম সতর্কতা জারি         নৃত্যের আড়ালে নারী পাচার করে দুবাইয়ে নির্যাতন চালানো হতো         প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ জানবে সারাদেশ         ভিপি নুর গ্রেফতার         ‘শেখ মুজিব এ নেশন’স ফাদার’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন         ধর্ষণ মামলার প্রতিবাদে শাহবাগে ভিপি নুরদের বিক্ষোভ         স্বাস্থ্যের সেই গাড়িচালক আব্দুল মালেক বরখাস্ত         করোনা ভাইরাস নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রীর দুই অনুশাসন         ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা         বিজিবির ১৯১ জনের মুক্তিযোদ্ধা গেজেট বাতিল স্থগিত