রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাজিতপুরে ইয়াবাসহ দুই নারী বিক্রেতা গ্রেফতার

বাজিতপুরে ইয়াবাসহ দুই নারী বিক্রেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার বাজিতপুরে ১২২৬ পিচ ইয়াবাসহ দুই নারী ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোররাতে থানার অফিসার ইনচার্জ সাইফুর রহমান মজুমদারের একদল পুলিশ উপজেলার দিঘীরপাড় পাটুলি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ওই এলাকার হানিফ মিয়ার স্ত্রী ইয়াবা ব্যবসায়ী আফিয়া বেগমের (৪৫) কাছ থেকে ২১৬ পিছ ও মহসিন মিয়ার স্ত্রী খুশনেহার বেগমের (২২) কাছ থেকে ১০২০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আফিয়া বেগম ও খুশনেহার বেগম দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা ব্যবসা করে আসছিল। এছাড়া ওই এলাকার অপর দুই মাদক ব্যবসায়ী কাজল মিয়া ও মহসিন মিয়া স্থল ও জলপথে দীর্ঘদিন ধরে ইয়াবার বড় চালান এনে ব্যবসা করে আসছে বলে পুলিশ নিশ্চিত করেছে। তাদের ধরতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত দুই নারী বিক্রেতার বিরুদ্ধে বাজিতপুর থানায় পুলিশ বাদী হয়ে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা রুজু করে ওইদিন দুপুরে কোর্টে চালান দিয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
হাজি সেলিমকে কারাগারে পাঠানোর নির্দেশ আদালতের         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         সুনামগঞ্জে নদীর পানি কমলেও হাওড়ের জনপদে দুর্ভোগ বেড়েছে         সর্বনিম্ন ২৫ হাজার টাকা বেতন চান সরকারি কর্মচারীরা         হাতিয়ায় ত্রান পেল ঝড়ে ক্ষতিগ্রস্তরা         নরসিংদীর বেলাবতে মা, ছেলে ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার         খুলনায় বিস্ফোরক মামলায় ২ জঙ্গীর ২০ বছরের কারাদণ্ড         অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন         বাংলাদেশিরা মালদ্বীপে বৈধ হওয়ার সুযোগ পাচ্ছেন         চার মাসে ডায়রিয়ায় আক্রান্ত ৬ লাখ ৭৭ হাজার         বাজারে গ্যালে দাম হুইন্না কইলজাডা মোচড় মারে         কুয়াকাটায় ভেসে আসা ডলফিনের মৃত্যু         ফটিকছড়ির বাগানে জাপানের লাখ টাকার মিয়াজাকি আম         ভারতের জাম্মু-কাশ্মিরে সুড়ঙ্গ ধসে ১০ জন নিহত         এখন আমাদের নতুন করে চিন্তা করতে হবে ॥ মুমিনুল         দি মারিয়া একটানা ৭ বছর খেলে পিএসজি ছাড়লেন