বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহী মহানগর বিএনপি কার্যালয়ে ছাত্রদলের তালা

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী মহানগর বিএনপির প্রধান কার্যালয়ে এবার তালা ঝুলিয়েছে ছাত্রদলের পদ বঞ্চিত নেতারা। নগরীর ছয়টি থানা ও তিনটি কলেজের কমিটি ঘোষণার প্রতিবোদ রবিবার দুপুরে নগরীর ভুবন মোহন পার্ক এলাকায় অবস্থিত বিএনপির দলীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে।

মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আরিফুজ্জামান সাংবাদিকদের বলেন, কাউকে না জানিয়ে শনিবার রাতে মহানগরীর ছয়টি থানা ও তিনটি কলেজ শাখার ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়। তবে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সঙ্গে কথা হলে তারা জানায়, এই কমিটির বিষয়ে তারাও কিছু জানেন না। এর প্রতিবাদে তারা রবিবার মহানগর বিএনপির কার্যালয়ে তালা দিয়েছেন।

মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আরিফুজ্জামান আরও বলেন, কেবল মহানগর বিএনপি কার্যালয় নয় থানা কার্যালয়গুলোতেও তালা দেয়া হবে। পর্যায়ক্রমে ওয়ার্ড কার্যালয়গুলোতে তালা দেয়া হবে। কারণ এসব কমিটিতে যাদের পদ দেয়া হয়েছে তারা যোগ্য না। এছাড়া অনেকের বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

এর আগে শনিবার রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞিপ্তিতে কমিটি গঠনের তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞিপ্তিতে বলা হয়, প্রাথমিকভাবে মহানগরীর বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহ মখদুম, কাশিয়াডাঙ্গা, চন্দ্রিমা থানা ও রাজশাহী সিটি কলেজ, রাজশাহী কলেজ এবং নিউ গভঃ ডিগ্রী কলেজের কমিটি গঠন করা হয়েছে।

এতে রাজশাহী কলেজ ছাত্রদলের সভাপতি করা হয়েছে রিফাত হোসেন অন্তর ও সাধারণ সম্পাদক করা হয়েছে সাফায়েত হোসেনকে। তাদের নাম উল্লেখ করে রাজশাহী কলেজ ছাত্রদলের ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সিটি কলেজ ছাত্রদলের সভাপতি করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। সম্পাদক করা হয়েছে লিমনকে। এই কমিটিটি ১২ সদস্য বিশিষ্ট। এদিকে, নিউ গভঃ ডিগ্রী কলেজ ছাত্রদলের সভাপতি করা হয়েছে অন্তরকে। সেখানে সম্পাদক রিজুসহ ১২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মতিহার থানা ছাত্রদলের সভাপতি হয়েছেন পাখি। সেখানে সম্পাদক পিয়ালসহ ২৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         আপনাদের প্রতি অনুরোধ আপনারা বিশৃঙ্খলা করবেন না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন