বুধবার ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় ধর্ষণের পর হত্যা ॥ যুবক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১৬ আগস্ট ॥ মহিপুর ইউনিয়নের সেরাজপুর গ্রামে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ শেষে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় পুলিশ কাওসার ঘরামী নামক এক যুবককে গ্রেফতার করেছে। বাবলাতলা বাজার থেকে কাওসারকে বৃহস্পতিবার দুপুরে মহিপুর থানা পুলিশ গ্রেফতার করে। কাওসার সেরাজপুর গ্রামের সামসু ঘরামীর ছেলে। পুলিশ জানায়, কাওসার এলাকায় বখাটে হিসেবে চিহ্নিত। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে একদল অজ্ঞাত দুর্বৃত্ত নিহত ছাত্রীর ঘরে প্রবেশ করে পালাক্রমে ধর্ষণ করলে অচেতন হয়ে পড়ে। গোপনাঙ্গ থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। শঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এ ঘটনার পর থেকে নিহত ছাত্রীর সৎ মা সালমা বেগমকে পুলিশ প্রায় ২৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে কোন কূল-কিনার করতে পারেনি। বুধবার নিহত ছাত্রীর বাবা ইসমাইল ঘরামী অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে ধর্ষণ ও হত্যার অভিযোগে একটি মামলা করেছেন। পুলিশ শিশুটির লাশের ময়নাতদন্ত সম্পন্ন করেছে। বুধবার সন্ধ্যার পর তাকে দাফন করা হয়েছে। নিহত শিশুটি মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ বাতিল দাবি

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর, ১৬ আগস্ট ॥ পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ বাতিলের দাবিতে হরিজন ঐক্য পরিষদ জেলা শাখার উদ্যোগে হরিজন সম্প্রদায় বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঝাড়ু মিছিল বের করেছে। মিছিল শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে তারা। জানা যায়, গত ৫ ডিসেম্বর এক নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা প্রশাসন কর্তৃক ১৩ আগস্ট ৪ জন পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ প্রদান করা হয়। এ নিয়োগে মিথ্যা ও ভুয়া পরিচয়পত্র তৈরি করে আবেদন করায় নিয়মবহির্ভূতভাবে পাবনা জেলার এক লোকের চাকরি হয়েছে বলে অভিযোগ করেছে তারা। এ সময় উপস্থিত ছিলেন হরিজন ঐক্য পরিষদ শরীয়তপুর জেলা শাখার সভাপতি শ্রী দর্পণ চন্দ্র দাস, তরুণ জমাদার, মানিক জমাদার, রতন জমাদার, সুমন জমাদার, বিউটি রানী, ছায়ারানী দাস, লতা রানী দাস, নিশি রানী দাস। তাদের দাবি স্থানীয় হরিজনদের কোটায় চাকরি বিধি মেনে শরীয়তপুরস্থ হরিজনদের মধ্য থেকে নিয়োগ দেয়া হোক।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৮২৫৭
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩২১৮০
শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১