শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফতুল্লায় শিশু গৃহকর্মী নির্যাতন ॥ দম্পতি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ফতুল্লার পূর্ব মাসদাইর এলাকায় মাহি (৮) নামে এক শিশু গৃহপরিচারিকাকে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় জনতা ওই শিশুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নির্যাতনকারী দম্পতিকে উত্তমমাধ্যম দিয়ে পুলিশে দিয়েছে। শুক্রবার মধ্যরাতে ফতুল্লা থানার পূর্ব মাসদাইর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ শিশু মাহিকে উদ্ধার করে খানপুর ৩শ’ শয্যা হাসপাতালে চিকিৎসা দিচ্ছে। শিশুটির শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ও খুন্তির ছ্যাকা দেয়ার ক্ষত চিহ্ন রয়েছে। দুই চোখ ফুলে গেছে। শিশুটির ওপর প্রায় প্রতিদিনই অমানুষিক নির্যাতন করত উর্মি ও তার স্বামী আতাউল্লা দম্পতি।

শনিবার বিকেলে নারী ও শিশু নির্যাতন মামলায় পুলিশ আটক নির্যাতনকারী দম্পতি আতাউল্লাহ ও তার স্ত্রী উর্মিকে আদালতে পাঠালে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের এসআই কামাল হোসেন। এদিকে গুরুতর আহত শিশু মাহিকে পুলিশ উদ্ধার করে নারায়ণগঞ্জ তিন শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে।

ফতুল্লা মডেল থানার এস আই ইলিয়াস জানান, শুক্রবার মধ্যরাতে ওই দম্পতি শিশুটিকে নির্যাতন করার সময় তার চিৎকারে আশপাশের লোকজন গৃহকর্তা আতাউল্লার ঘরে গিয়ে কি হয়েছে জানতে চায়। এ সময় ওই দম্পতি ঘরের দরজা না খুলে প্রতিবেশীদের সঙ্গে অশোভন আচরণ করেন। পরে প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙ্গে নির্যাতিত শিশুটিকে উদ্ধার করে। এ সময় এলাকাবাসী তাদের উত্তমমাধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী