শুক্রবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মশিউর রহমান রাঙ্গা সভাপতি, খন্দকার এনায়েত উল্লাহ সাধারণ সম্পাদক

  • সড়ক পরিবহন সমিতি

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির দ্বিবার্ষিক সম্মেলনে মশিউর রহমান রাঙ্গা সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন খন্দকার এনায়েত উল্লাহ। টানা তৃতীয়বারের মতো তারা উভয়ের নির্বাচিত হলেন। মঙ্গলবার রাজধানীর কাজী বশির মিলনায়তনে (মহানগর নাট্যমঞ্চ) সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে সারাদেশের প্রায় ৬ শতাধিক কাউন্সিলর উপস্থিত ছিলেন। তারাই নতুন নেতৃত্ব নির্বাচন করেন। গঠনতন্ত্র অনুযায়ী সম্মেলনে ১৭ সদস্যবিশিষ্ট বিষয়ভিত্তিক কমিটির মাধ্যমে সমিতির ১২১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা বলেন, বর্তমান সরকার নানা ধরনের উন্নয়ন করে যাচ্ছে। এর উন্নয়নের বাইরে নয় পরিবহন সেক্টরও। এসময় মালিক শ্রমিকদের উন্নয়নে নেয়া বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন। অনুষ্ঠানে খন্দকার এনায়েত উল্লাহসহ আরও বক্তব্য রাখেন, মোঃ রুস্তম আলী, মোঃ আলী আকবর, কফিল উদ্দিন আহমেদ, আবুল কালাম, মোঃ গোলাম নবী, আব্দুল বাতেন বাবুসহ প্রমুখ। সমিতির পক্ষ থেকে জানানো হয়েছে, ২০১৮-১৯ ও ২০১৯-২০২০ সাল পর্যন্ত কাউন্সিলের আয়োজন করা হয়।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ