রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে বিএনপি অফিসে পদ বঞ্চিতদের আগুন

  • খালেদা-তারেকের ছবি ভস্মীভূত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে পেট্রোল ঢেলে জেলা বিএনপির কার্যালয়ে বুধবার আগুন ধরিয়ে দিয়েছে পদবঞ্চিত যুবদলের ক্ষুব্ধ কয়েক নেতা। আগুনে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, চেয়ারপার্সন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবিসহ কার্যালয়ের একাংশসহ পুড়ে গেছে। এ ঘটনায় কার্যালয়ের চেয়ার টেবিল ও আসবাবপত্রও পুড়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান।

বিভিন্ন সূত্রে জানা গেছে, যুবদলের গাজীপুর জেলা ও মহানগর কমিটি মঙ্গলবার গঠন ও ঘোষণা করা হয়। হাই কমান্ডের পরামর্শে যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরিত পত্রের মাধ্যমে অপূর্ণাঙ্গ এ দুই কমিটি ঘোষণা করা হয়। নবঘোষিত কমিটির মধ্যে গাজীপুর জেলা যুবদলের সভাপতি পদে মনিরুল ইসলাম মনির ও সাধারণ সম্পাদক পদে মাসুদ রানা এবং গাজীপুর মহানগর যুবদলের কমিটিতে প্রভাষক বশির আহমেদকে সভাপতি, হাজী জসিম উদ্দিন বাগকে সাধারণ সম্পাদক ও আতাউর রহমানকে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করা হয়। নবগঠিত যুবদলের জেলা কমিটিতে মোট পাঁচটি পদ এবং মহানগর কমিটিতে মোট ৬টি পদ পূরণ করে ঘোষণা দেয়া হয়। ঘোষণাপত্রে অল্প সময়ের মধ্যে উভয় কমিটির অবশিষ্ট পদ পূরণ করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেয়া হয়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা