শনিবার ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালকিনিতে স্বামীর স্বীকৃতির দাবিতে প্রবাসীর স্ত্রীর অনশন

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ২১ জুন ॥ কালকিনিতে স্বামীর স্বীকৃতির দাবিতে গত ৭ দিন ধরে হাসি বেগম (২২) নামের এক জর্দান প্রবাসীর স্ত্রী তার শ্বশুর বাড়িতে অনশন শুরু করেছেন। ওই গৃহবধূ তার চার মাসের পুত্র সন্তানের বাবার পরিচয় ও স্বামীর আত্মস্বীকৃতি না পাওয়া পর্যন্ত অনশন চালিয়ে যাবেন বলে স্থানীয় সাংবাদিকদের কাছে জানান। এদিকে এ অনশনের ঘটনায় তাকে বাড়ি ছেড়ে চলে যাওয়ার জন্য প্রতিনিয়ত শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালিয়ে আসছে তার শ্বশুর বাড়ির লোকজন। এ নির্যাতনের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন নির্যাতিতা ওই গৃহবধূ।

বৃহস্পতিবার মামলা ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জ জেলার বামনগাতী গ্রামের হায়দার আলী শেখের মেয়ে হাসির সঙ্গে কালকিনি পৌর এলাকার দক্ষিণ কৃষ্ণনগর গ্রামের মান্নান মুন্সির ছেলে সাইফুল মুন্সির প্রেমের সূত্র ধরে জর্দান বসে তিন বছর আগে বিয়ে হয়। বিয়ের পরে হাসি বেগম অন্তঃসত্ত্বা হয়ে পরলে সাইফুল মুন্সি তার স্ত্রী হাসিকে একা দেশে পাঠিয়ে দেয়। এরপর তাদের ঘরে গত চার মাস আগে একটি পুত্র সন্তান জন্মগ্রহণ করে। খবর শুনে সাইফুল দেশে চলে আসেন। এরপর স্বামী সাইফুল মুন্সি হাসিকে স্ত্রী হিসেবে কোন স্বীকৃতি না দিয়ে বিভিন্ন তালবাহানা শুরু করে। পরে স্ত্রী হাসি বেগম কোন উপায়ন্ত না পেয়ে স্বামীর স্বীকৃতির দাবিতে শ্বশুর বাড়িতে গত ৭ দিন ধরে অনশন শুরু করে। এ বিষয়টি দেখে স্বামী সাইফুল মুন্সি বাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে রয়েছেন। এ সুযোগে প্রতিনিয়ত হাসি বেগমের শাশুরি হামিদা বেগম, শামীম ফকির ও লিপিসহ বেশ কয়েকজন মিলে তাকে বেদম মারধর করে আসছে। এ মারধর সহ্য করতে না পেরে হাসি বেগম বাদী হয়ে স্বামী সাইফুল মুন্সিসহ ১১ জনের বিরুদ্ধে কালকিনি থানায় একটি নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
এখন অপার সম্ভাবনা ॥ এক সময়ের অবহেলিত, বঞ্চিত দক্ষিণাঞ্চল         রায়ার ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         পেঁয়াজ আতঙ্ক কেটে গেছে, কেনার হিড়িক নেই         এটিএম জালিয়াতি কমেছে         পাত্র চাই বিজ্ঞাপন দিয়ে এক নারী হাতিয়েছে ৩০ কোটি টাকা         করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে, বেড়েছে সুস্থতা         করোনা শনাক্তে এ্যান্টিজেন ও এ্যান্টিবডি টেস্ট চালুর পরামর্শ         টিকা থেকে মাস্ক বেশি কার্যকর ॥ সিডিসি         ভারি বৃষ্টি উজানের ঢল- ধরলার পানি বিপদসীমার ওপরে         করোনা উপসর্গে ঝালকাঠিতে গৃহবধূর মৃত্যু         অপ্রতিরোধ্য গতিতে বাড়ছে মাদক পাচার, সেবন         আল্লামা আহমদ শফী আর নেই         পেঁয়াজ ভর্তি ট্রলার ভিড়েছে টেকনাফে         অর্থনৈতিক উন্নয়ন বেগবানে ৩৪ হাজার কোটি টাকার ফান্ড ঘোষণা এডিবির         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় তিনি সারা বিশ্বের সম্পদ ॥ খাদ্যমন্ত্রী         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী