মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বসতভিটা দখল করতে গিয়ে বিধবাকে মারপিট

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ মনিরামপুরের ঢাকুরিয়ায় ভাড়াটে সন্ত্রাসী বাহিনী নিয়ে বসতভিটা দখল করতে গিয়ে রোকেয়া বেগম (৬০) নামের এক বিধবা নারীকে নির্যাতন করেছে।

ঘটনার ধারণকৃত ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই ঘটনায় শুক্রবার রাতে ৮ জনকে আসামি করে থানায় মামলা করেছেন নির্যাতনের শিকার রোকেয়া বেগম। এর আগে শুক্রবার বিকেলে ঘটনার মূল হোতা শহিদুল ইসলামকে আটক করে পুলিশ। শহিদুল ঢাকুরিয়া গ্রামের মৃত আনসার আলীর ছেলে। হামলার শিকার ওই নারী ও তার স্বজনরা জানান, স্বামীর মৃত্যুর পর প্রায় ৪০ বছর ধরে ঢাকুরিয়ায় পিতা বদিউজ্জামানের বাড়িতে ঠাঁই হয় রোকেয়ার।

রোকেয়া ও তার দুইভাই বহু বছর আগে খালেক নামের এক ব্যক্তির কাছ থেকে জমি কিনে সেখানে বসবাস করে আসছেন। রোকেয়াদের বসতবাড়ি ঘেরা একখ- জমি রয়েছে ফয়জুল্লা নামের এক ব্যক্তির। বছর দুই আগে শহিদুল ওই জমিটি ক্রয় করে। গত সোমবার বেলা ১০ টার দিকে ভাড়াটে গু-াবাহিনী নিয়ে শহিদুল ওই জমি দখল নিতে যায়। কেনা জমি দখলের নামে সে বিধাব রোকেয়ার উঠানের জমি দখল দেয়ার চেষ্টা করেন। তখন বাধা পড়লে শহিদুল গংরা রোকেয়াকে মারপিট করেন। যার ধারণকৃত ভিডিও চিত্র রয়েছে।

রোকেয়ার স্বজনদের দাবি, তাদের বসতভিটা সংলগ যে জমিটি শহিদুল ক্রয় করেছেন, সেই জমি তারা কেনার জন্য আদালতের শরণাপন্ন হয়েছিলেন। তারা ন্যায্যমূল্যে শহিদুলের কাছ থেকে ওই জমি ক্রয় করতে চাচ্ছেন। শহিদুল ওই জমি তাদের কাছে বিক্রি করবেন বলে সম্প্রতি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে একটা সমঝোতাও হয়েছিল।

তারপরও শহিদুল সেটা উপেক্ষা করে বাইরের এলাকা থেকে গু-া ভাড়া করে এনে সোমবার ওই জমি দখল দিতে যেয়ে আমাদের মারপিট করে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় একসঙ্গে কাজ করবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         সমিতির নামে ‘কর্ণফুলী মাল্টিপারপাসের প্রতারণা, টার্গেট নিম্নবিত্তরা         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মতিঝিলে বিআইসিসি ভবনের আগুন নিয়ন্ত্রণে