বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বল টেম্পারিং, ওয়ার্নারের শাস্তির পর গর্ভপাত ঘটে স্ত্রীর

বল টেম্পারিং, ওয়ার্নারের শাস্তির পর গর্ভপাত ঘটে স্ত্রীর

স্পোর্টস রিপোর্টার ॥ একই সঙ্গে অনেকগুলো বাজে পরিস্থিতির মধ্যে পড়ে গেছেন। যখন বাজে হতে থাকে সময়, তখন সবদিক থেকেই হতে থাকে। অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার গত মার্চে দক্ষিণ আফ্রিকা সফরের কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের জন্য অভিযুক্ত হন। এরপর ১ বছরের জন্য সবধরনের ক্রিকেট থেকে তাকে নিষিদ্ধ করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। আর ওই সঙ্কটময় সময়েই ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারের গর্ভপাত ঘটে। ক্যান্ডিস জানিয়েছেন কেপটাউন থেকে ফিরে ওর্য়ানাররা যখন অশ্রুসিক্ত হয়ে ক্ষমা প্রার্থনা করলেন তার সপ্তাহখানেক পরেই তার গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়।

অস্ট্রেলিয়ার টেস্ট দলের সহঅধিনায়ক ছিলেন ওয়ার্নার। দলের মধ্যে ছিল বেশ ভালই প্রভাব। কিন্তু একটি মাত্র ঘটনাতেই পাল্টে গেছে সবকিছু। কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের জন্য দোষী সাব্যস্ত হন এবং সফরের মাঝপথেই তাকে দেশে ফিরিয়ে আনে সিএ। সিডনিতে পরে অশ্রুসিক্ত চোখে কৃতকর্মের জন ক্ষমা প্রার্থনা করেন তিনি। এই ঘটনার পর আরেকটি বড় ধাক্কা খেয়েছেন ওয়ার্নার। সেটা এতদিন জানা যায়নি। তবে ক্যান্ডিস জানালেন, ‘আমি বাথরুমে ডেভিডকে ডেকে জানালাম আমার প্রচুর রক্তপাত হচ্ছে। আমরা বুঝতে পারছিলাম আমাদের সন্তান নষ্ট হয়ে যাচ্ছে। আমরা পরস্পরকে জড়িয়ে ধরে কাঁদছিলাম। এটি খুবই হৃদয়বিদারক এমন একটি দুঃখজনক সফরের ঘটনাটির পর। বল টেম্পারিংয়ের জন্য মানুষের অপবাদ, কুৎসাটা আমাদের ওপর খুবই বাজেভাবে চেপে বসেছিল। সেই মুহূর্ত থেকে আমরা বুঝে গিয়েছিলাম যে কোনকিছুই আমাদের জীবনে এরচেয়ে বড় ক্ষতি করতে পারবে না।’ ওয়ার্নার-ক্যান্ডিসের অবশ্যই ইতোমধ্যেই দুটি সন্তান আছে। ৩ বছর বয়সী আইভি মে এবং ২ বছর বয়সী ইন্ডি রে। কেপটাউটে থাকার সময়ই ক্যান্ডিস প্রথম বুঝতে পারেন যে আবারও তিনি সন্তান ধারণ করেছেন।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী