রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বল টেম্পারিং, ওয়ার্নারের শাস্তির পর গর্ভপাত ঘটে স্ত্রীর

বল টেম্পারিং, ওয়ার্নারের শাস্তির পর গর্ভপাত ঘটে স্ত্রীর

স্পোর্টস রিপোর্টার ॥ একই সঙ্গে অনেকগুলো বাজে পরিস্থিতির মধ্যে পড়ে গেছেন। যখন বাজে হতে থাকে সময়, তখন সবদিক থেকেই হতে থাকে। অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার গত মার্চে দক্ষিণ আফ্রিকা সফরের কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের জন্য অভিযুক্ত হন। এরপর ১ বছরের জন্য সবধরনের ক্রিকেট থেকে তাকে নিষিদ্ধ করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। আর ওই সঙ্কটময় সময়েই ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারের গর্ভপাত ঘটে। ক্যান্ডিস জানিয়েছেন কেপটাউন থেকে ফিরে ওর্য়ানাররা যখন অশ্রুসিক্ত হয়ে ক্ষমা প্রার্থনা করলেন তার সপ্তাহখানেক পরেই তার গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়।

অস্ট্রেলিয়ার টেস্ট দলের সহঅধিনায়ক ছিলেন ওয়ার্নার। দলের মধ্যে ছিল বেশ ভালই প্রভাব। কিন্তু একটি মাত্র ঘটনাতেই পাল্টে গেছে সবকিছু। কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের জন্য দোষী সাব্যস্ত হন এবং সফরের মাঝপথেই তাকে দেশে ফিরিয়ে আনে সিএ। সিডনিতে পরে অশ্রুসিক্ত চোখে কৃতকর্মের জন ক্ষমা প্রার্থনা করেন তিনি। এই ঘটনার পর আরেকটি বড় ধাক্কা খেয়েছেন ওয়ার্নার। সেটা এতদিন জানা যায়নি। তবে ক্যান্ডিস জানালেন, ‘আমি বাথরুমে ডেভিডকে ডেকে জানালাম আমার প্রচুর রক্তপাত হচ্ছে। আমরা বুঝতে পারছিলাম আমাদের সন্তান নষ্ট হয়ে যাচ্ছে। আমরা পরস্পরকে জড়িয়ে ধরে কাঁদছিলাম। এটি খুবই হৃদয়বিদারক এমন একটি দুঃখজনক সফরের ঘটনাটির পর। বল টেম্পারিংয়ের জন্য মানুষের অপবাদ, কুৎসাটা আমাদের ওপর খুবই বাজেভাবে চেপে বসেছিল। সেই মুহূর্ত থেকে আমরা বুঝে গিয়েছিলাম যে কোনকিছুই আমাদের জীবনে এরচেয়ে বড় ক্ষতি করতে পারবে না।’ ওয়ার্নার-ক্যান্ডিসের অবশ্যই ইতোমধ্যেই দুটি সন্তান আছে। ৩ বছর বয়সী আইভি মে এবং ২ বছর বয়সী ইন্ডি রে। কেপটাউটে থাকার সময়ই ক্যান্ডিস প্রথম বুঝতে পারেন যে আবারও তিনি সন্তান ধারণ করেছেন।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান         যুক্তরাষ্ট্রসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে বহিষ্কার করল তুরস্ক         কলম্বিয়ার মাদক সম্রাট অ্যাতোনিয়েল অবশেষে আটক         যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে গোলাগুলিতে নিহত ১