রবিবার ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহী রেলওয়ে কোয়ার্টার বরাদ্দে অনিয়ম

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে রেলওয়ে পশ্চিম অঞ্চলের একটি কোয়ার্টার বরাদ্দে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। রেলওয়ের কর্মচারীদের অভিযোগ, আইনগতভাবে বরাদ্দ পাওয়ার এখতিয়ার না থাকা সত্ত্বেও আর্থিক লেনদেনের মাধ্যমে ওই কোয়ার্টারটি রেলওয়ের পশ্চিম অঞ্চলের হিসাব বিভাগের জামাদার আনোয়ার হোসেনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে রেলের কর্মচারীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

নাম প্রকাশ না করা শর্তে একাধিক কর্মচারী জানান, নিয়ম অনুযায়ী রেলওয়ের কেউ ছেড়ে দেয়ার পরে রেলওয়ে পশ্চিম অঞ্চলের সার্ভ এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার হাবিবুর রহমানের কাছে হস্তান্তর করতে হয়। পরে তা রেলওয়ে পশ্চিম অঞ্চলের সিপিও অফিসের কর্মচারীদের মধ্যে বরাদ্দ দেয়া হয়। কিন্তু রেলওয়ে কলোনির আর/ই ৮৩ নম্বর কোয়ার্টারটি খালি হওয়ার পর সিপিও অফিসের কর্মচারীকে না দিয়ে একাউন্ট অফিসের জামাদার আনোয়ার হোসেনকে বরাদ্দ দেন কমিটির আহ্বায়ক রেলওয়ে পশ্চিম অঞ্চলের অতিরিক্ত জিএম আবুল কালাম আজাদ। কোয়ার্টারটি এখন আনোয়ার হোসেন ও তার ছেলে রাশেদের দখলে আছে।

এ বিষয়ে রেলওয়ে পশ্চিম অঞ্চলের অতিরিক্ত জিএম আবুল কালাম আজাদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কিছু জানেন না বলে ফোন কেটে দেন।

শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা