মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রুয়েটের বাস চালক খুন

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রুয়েটের বাস চালক খুন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক বাস চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে রুয়েটের শেখ হাসিনা হলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুস সালাম (৫৫) রুয়েটের পরিবহন দফতরের কর্মরত একজন বাস চালক। তার বাড়ি রুয়েটের পাশ্ববর্তী বুধপাড়া এলাকায়। তবে তিনি রুয়েটের কর্মচারি কোয়ার্টারে থাকতেন।

রুয়েটের কর্মকর্তা সমিতির সভাপতি গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার রাত সাড়ে নয়টার দিকে আব্দুস সালাম নিজ কোয়ার্টারে ফিরছিলেন। এসময় শেখ হাসিনা হল পার হলেই তার উপর অতর্কিত হামলা করে কয়েকজন দুর্বৃত্ত। তারা তাকে উপর্যুপুরি কুপিয়ে পালিয়ে যায়। হামলার সময় তার চিৎকারে কয়েকজন গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। আব্দুস সালামের মাথা ও সারা শরীরেই ধারালো ছুরি দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। তবে কারা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে সে ব্যাপারে গোলাম মোস্তফা কিছু বলতে পারেননি।

নগরীর মতিহার থানার ওসি (তদন্ত) মাহবুব আলম বলেন, মঙ্গলবার পোস্ট মর্টেম করা হবে। কারা এই কাজ করেছে তা খুঁজে বের করতে ইতিমধ্যে পুলিশ সদস্যরা কাজ শুরু করে দিয়েছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records