বুধবার ৭ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীদেবীর মৃত্যুর তদন্ত শেষ, মৃতদেহ হস্তান্তর

জনকণ্ঠ ডেস্ক ॥ বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর প্রায় তিন দিন পর অবশেষে দুবাইয়ের কর্তৃপক্ষ তার মরদেহ মঙ্গলবার পরিবারের হাতে তুলে দিয়েছে। তার মৃত্যুর ঘটনায় তদন্ত শেষ হয়ে গেছে বলেও দুবাই সরকারের মিডিয়া অফিস এদিন টুইট করে জানিয়েছে। খবর বিবিসির।

তবে শ্রীদেবীর ময়নাতদন্তে যে রকম অস্বাভাবিক সময় লেগেছে ও বাথটাবে দুর্ঘটনাবশত পানিতে ডুবে মৃত্যুর যে কথা ফরেনসিক রিপোর্টে বলা হয়েছে, তার পর থেকেই তার মৃত্যুর পেছনে আসল রহস্যটা কী-তা নিয়ে জল্পনা চরমে উঠেছে। তার স্বামী বনি কাপুরকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। এদিকে ভারতেও অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন শ্রীদেবীর মৃত্যু মোটেও স্বাভাবিক ছিল না। গত শনিবার রাতে দুবাইয়ের বিলাসবহুল হোটেল জুমেরাহ এমিরেটস টাওয়ারের একটি এ্যাপার্টমেন্টে সুপারস্টার শ্রীদেবীর মৃত্যুর প্রায় ৭২ ঘণ্টা পর তার মরদেহ মঙ্গলবার সন্ধ্যায় ভারতের উদ্দেশে রওনা হয়েছে।

শীর্ষ সংবাদ:
শহীদ আসাদের আত্মত্যাগ স্বাধীনতার ইতিহাসে একটি অনন্য মাইলফলক         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ         ভারতে পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে ১৪ জনের মৃত্যু         দায়িত্বের চেয়েও বেশি কাজ করেছি ॥ বিদায়ী ভাষণে ট্রাম্প         ৪৬ তম প্রেসিডেন্ট হিসেবে আজ শপথ নিচ্ছেন বাইডেন         নদী দখলের থাবা ॥ ৬৪ জেলায় দখলদার ৬৩ হাজার         প্রেসিডেন্ট হিসেবে আজ বাইডেনের অভিষেক         রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু এপ্রিল-মে মাসে         ভারতের উপহার ২০ লাখ ডোজ টিকা আসছে কাল         প্রায় সবাই স্কুল খোলার পক্ষে         বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র রুখতে হবে ঐক্যবদ্ধভাবে         সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করা হলেও ধর্ষণ নির্যাতন থামছে না         আন্তঃজেলা বাসের জন্য নগরীর বাইরে হচ্ছে চার টার্মিনাল         দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েছে         অভিবাসন খাত উন্নয়নে ‘ওয়ান স্টপ সার্ভিস’ চালু হচ্ছে         ৩০ লাখ গণস্বাক্ষরযুক্ত আহ্বান জাতিসংঘে পাঠানোর সিদ্ধান্ত         তুফান কাহিনী- মানুষের মধ্যে কৌতূহল বাড়ছে, সেই সঙ্গে শঙ্কাও         ধর্ষণ ॥ নারী-শিশুর ছবি প্রকাশে নিষেধাজ্ঞার বাস্তবায়ন চেয়ে রিট         ভোটারদের দ্বারে দ্বারে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা         বছরের মাঝামাঝি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু