রবিবার ১২ আষাঢ় ১৪২৯, ২৬ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীদেবীর মৃত্যুর তদন্ত শেষ, মৃতদেহ হস্তান্তর

জনকণ্ঠ ডেস্ক ॥ বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর প্রায় তিন দিন পর অবশেষে দুবাইয়ের কর্তৃপক্ষ তার মরদেহ মঙ্গলবার পরিবারের হাতে তুলে দিয়েছে। তার মৃত্যুর ঘটনায় তদন্ত শেষ হয়ে গেছে বলেও দুবাই সরকারের মিডিয়া অফিস এদিন টুইট করে জানিয়েছে। খবর বিবিসির।

তবে শ্রীদেবীর ময়নাতদন্তে যে রকম অস্বাভাবিক সময় লেগেছে ও বাথটাবে দুর্ঘটনাবশত পানিতে ডুবে মৃত্যুর যে কথা ফরেনসিক রিপোর্টে বলা হয়েছে, তার পর থেকেই তার মৃত্যুর পেছনে আসল রহস্যটা কী-তা নিয়ে জল্পনা চরমে উঠেছে। তার স্বামী বনি কাপুরকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। এদিকে ভারতেও অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন শ্রীদেবীর মৃত্যু মোটেও স্বাভাবিক ছিল না। গত শনিবার রাতে দুবাইয়ের বিলাসবহুল হোটেল জুমেরাহ এমিরেটস টাওয়ারের একটি এ্যাপার্টমেন্টে সুপারস্টার শ্রীদেবীর মৃত্যুর প্রায় ৭২ ঘণ্টা পর তার মরদেহ মঙ্গলবার সন্ধ্যায় ভারতের উদ্দেশে রওনা হয়েছে।

Sheikh Rasel

শীর্ষ সংবাদ:
আমরা মাথা উঁচু করে চলবো ॥ প্রধানমন্ত্রী         ‘মুক্তিযোদ্ধার ভুয়া সনদ বাতিলের প্রক্রিয়া অব্যাহত থাকবে’         করোনা : মৃত্যু ২, শনাক্তের হার বেড়ে ১৫.৬৬         দু-একদিনের মধ্যে ভোজ্যতেলের দাম কমবে ॥ বাণিজ্যসচিব         আগামী নির্বাচনে অবাধ ও স্বচ্ছ পরিবেশ চায় অস্ট্রেলিয়া         বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা         স্বপ্নের পদ্মা সেতু দিয়ে যান চলাচল শুরু         পদ্মা সেতু পার হয়ে উচ্ছ্বসিত সবাই         তারেক-জোবায়দার দুর্নীতি মামলা চলবে         খিলগাঁওয়ে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত         সৌদি আরব গেলেন ৩৮ হাজার হজযাত্রী         পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ৩ কি.মি যানজট         বাংলাদেশ একটি গুরুত্বপূর্ণ দেশ ॥ বাইডেন         রাজশাহীর দুই লাখ পরিবার পাচ্ছেন টিসিবির পণ্য