রবিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বাধীনতা বিরোধী শক্তি জামাত-বিএনপি’র উপর ভর করে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে ॥ শামীম ওসমান

স্বাধীনতা বিরোধী শক্তি জামাত-বিএনপি’র উপর ভর করে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে ॥ শামীম ওসমান

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি জামাতের আস্ফালন আমরা দেখতে পাচ্ছি। এই সুযোগে স্বাধীনতা বিরোধী শক্তি জামাত-বিএনপির উপর ভর করে দেশে যে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে, তার পরিপ্রেক্ষিতে আমি চেয়েছিলাম নারায়ণগঞ্জের মানুষকে আগে থেকেই সচেতন করতে। যেহেতু নারায়ণগঞ্জ সচেতন এলাকা, সে উদ্দেশ্যে অশুভ শক্তির বিরুদ্ধে নরায়ণগঞ্জবাসীকে সতর্ক থাকার আহবান জানানোর জন্য ৩ ফেব্রুয়ারি সমাবেশ ডেকেছিলাম। তবে জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃন্দের সঙ্গে এ ব্যাপারে এখনো মতামত চূড়ান্ত করতে পারি নাই।

শামীম ওসমান বলেন, ৮ তারিখের রায়ের উপর ভিত্তি করে তারা অশান্তি সৃষ্টির চেষ্টা করছে। আদালতের রায়কে অবমাননা করছে যা একটি সভ্য দেশে কাম্য নয়। আদালত কি রায় দেয় আমরা তার অপেক্ষা করব। রায়ের পর আমরা সুবিধামতো সময়ে সমাবেশ করব। আশা করব ওই জনসভাতে শুধু আওয়ামীলীগ না, স্বাধীনতার পক্ষের অন্যান্য রাজনৈতিক সংগঠন ও ব্যক্তিবর্গকে নিয়ে সম্মিলিকভাবেই করব। আমরা কেন্দ্রের সাথে পরামর্শ করেই স্বাধীনতার পক্ষের শক্তির জনসভা কবর। কৌশলগত কারণেই আপাতত জনসভা স্থগিত করলাম। মঙ্গলবার বিকেলে জেলা আইনজীবি সমিতির নির্বাচন পরিদর্শনে এসে প্রেস ব্রিফিং করে গণমাধ্যমের কর্মীদের কাছে এ সব কথা বলেন। একই সঙ্গে তিনি দুই নং রেল গেইট চত্বরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে আগামী ৩ ফেব্রুয়ারির সমাবেশকে স্থগিত ঘোষণা করেন।

শামীম ওসমান বলেন, আমরা এদেশে শান্তি চাই। আমরা চাই দেশে গণতান্ত্রিক বিকাশ ঘটুক। জ্বালাও পোড়াও ও মানুষ পুড়িয়ে মারা কোন গণতান্ত্রিক সংগ্রাম হতে পারে না। কেউ যদি গণতান্ত্রিক সংগ্রাম করতে চায়, তারা করতে পারে। কিন্তু জ্বালাও পোড়াও ও মানুষের সম্পত্তি কেউ যদি ধ্বংস করতে চায় এদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ জনগণকে নিয়ে তাদের রুখে দাঁড়াবে।

শামীম ওসমানের প্রেস ব্রিফিংয়ের সময় আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলি, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো: শহীদ বাদলসহ অন্যান্য নেত্ববৃন্দরা।

শীর্ষ সংবাদ:
অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব ॥ আইভী