বুধবার ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বাধীনতা বিরোধী শক্তি জামাত-বিএনপি’র উপর ভর করে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে ॥ শামীম ওসমান

স্বাধীনতা বিরোধী শক্তি জামাত-বিএনপি’র উপর ভর করে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে ॥ শামীম ওসমান

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি জামাতের আস্ফালন আমরা দেখতে পাচ্ছি। এই সুযোগে স্বাধীনতা বিরোধী শক্তি জামাত-বিএনপির উপর ভর করে দেশে যে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে, তার পরিপ্রেক্ষিতে আমি চেয়েছিলাম নারায়ণগঞ্জের মানুষকে আগে থেকেই সচেতন করতে। যেহেতু নারায়ণগঞ্জ সচেতন এলাকা, সে উদ্দেশ্যে অশুভ শক্তির বিরুদ্ধে নরায়ণগঞ্জবাসীকে সতর্ক থাকার আহবান জানানোর জন্য ৩ ফেব্রুয়ারি সমাবেশ ডেকেছিলাম। তবে জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃন্দের সঙ্গে এ ব্যাপারে এখনো মতামত চূড়ান্ত করতে পারি নাই।

শামীম ওসমান বলেন, ৮ তারিখের রায়ের উপর ভিত্তি করে তারা অশান্তি সৃষ্টির চেষ্টা করছে। আদালতের রায়কে অবমাননা করছে যা একটি সভ্য দেশে কাম্য নয়। আদালত কি রায় দেয় আমরা তার অপেক্ষা করব। রায়ের পর আমরা সুবিধামতো সময়ে সমাবেশ করব। আশা করব ওই জনসভাতে শুধু আওয়ামীলীগ না, স্বাধীনতার পক্ষের অন্যান্য রাজনৈতিক সংগঠন ও ব্যক্তিবর্গকে নিয়ে সম্মিলিকভাবেই করব। আমরা কেন্দ্রের সাথে পরামর্শ করেই স্বাধীনতার পক্ষের শক্তির জনসভা কবর। কৌশলগত কারণেই আপাতত জনসভা স্থগিত করলাম। মঙ্গলবার বিকেলে জেলা আইনজীবি সমিতির নির্বাচন পরিদর্শনে এসে প্রেস ব্রিফিং করে গণমাধ্যমের কর্মীদের কাছে এ সব কথা বলেন। একই সঙ্গে তিনি দুই নং রেল গেইট চত্বরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে আগামী ৩ ফেব্রুয়ারির সমাবেশকে স্থগিত ঘোষণা করেন।

শামীম ওসমান বলেন, আমরা এদেশে শান্তি চাই। আমরা চাই দেশে গণতান্ত্রিক বিকাশ ঘটুক। জ্বালাও পোড়াও ও মানুষ পুড়িয়ে মারা কোন গণতান্ত্রিক সংগ্রাম হতে পারে না। কেউ যদি গণতান্ত্রিক সংগ্রাম করতে চায়, তারা করতে পারে। কিন্তু জ্বালাও পোড়াও ও মানুষের সম্পত্তি কেউ যদি ধ্বংস করতে চায় এদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ জনগণকে নিয়ে তাদের রুখে দাঁড়াবে।

শামীম ওসমানের প্রেস ব্রিফিংয়ের সময় আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলি, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো: শহীদ বাদলসহ অন্যান্য নেত্ববৃন্দরা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ