বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বাধীনতা বিরোধী শক্তি জামাত-বিএনপি’র উপর ভর করে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে ॥ শামীম ওসমান

স্বাধীনতা বিরোধী শক্তি জামাত-বিএনপি’র উপর ভর করে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে ॥ শামীম ওসমান

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি জামাতের আস্ফালন আমরা দেখতে পাচ্ছি। এই সুযোগে স্বাধীনতা বিরোধী শক্তি জামাত-বিএনপির উপর ভর করে দেশে যে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে, তার পরিপ্রেক্ষিতে আমি চেয়েছিলাম নারায়ণগঞ্জের মানুষকে আগে থেকেই সচেতন করতে। যেহেতু নারায়ণগঞ্জ সচেতন এলাকা, সে উদ্দেশ্যে অশুভ শক্তির বিরুদ্ধে নরায়ণগঞ্জবাসীকে সতর্ক থাকার আহবান জানানোর জন্য ৩ ফেব্রুয়ারি সমাবেশ ডেকেছিলাম। তবে জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃন্দের সঙ্গে এ ব্যাপারে এখনো মতামত চূড়ান্ত করতে পারি নাই।

শামীম ওসমান বলেন, ৮ তারিখের রায়ের উপর ভিত্তি করে তারা অশান্তি সৃষ্টির চেষ্টা করছে। আদালতের রায়কে অবমাননা করছে যা একটি সভ্য দেশে কাম্য নয়। আদালত কি রায় দেয় আমরা তার অপেক্ষা করব। রায়ের পর আমরা সুবিধামতো সময়ে সমাবেশ করব। আশা করব ওই জনসভাতে শুধু আওয়ামীলীগ না, স্বাধীনতার পক্ষের অন্যান্য রাজনৈতিক সংগঠন ও ব্যক্তিবর্গকে নিয়ে সম্মিলিকভাবেই করব। আমরা কেন্দ্রের সাথে পরামর্শ করেই স্বাধীনতার পক্ষের শক্তির জনসভা কবর। কৌশলগত কারণেই আপাতত জনসভা স্থগিত করলাম। মঙ্গলবার বিকেলে জেলা আইনজীবি সমিতির নির্বাচন পরিদর্শনে এসে প্রেস ব্রিফিং করে গণমাধ্যমের কর্মীদের কাছে এ সব কথা বলেন। একই সঙ্গে তিনি দুই নং রেল গেইট চত্বরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে আগামী ৩ ফেব্রুয়ারির সমাবেশকে স্থগিত ঘোষণা করেন।

শামীম ওসমান বলেন, আমরা এদেশে শান্তি চাই। আমরা চাই দেশে গণতান্ত্রিক বিকাশ ঘটুক। জ্বালাও পোড়াও ও মানুষ পুড়িয়ে মারা কোন গণতান্ত্রিক সংগ্রাম হতে পারে না। কেউ যদি গণতান্ত্রিক সংগ্রাম করতে চায়, তারা করতে পারে। কিন্তু জ্বালাও পোড়াও ও মানুষের সম্পত্তি কেউ যদি ধ্বংস করতে চায় এদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ জনগণকে নিয়ে তাদের রুখে দাঁড়াবে।

শামীম ওসমানের প্রেস ব্রিফিংয়ের সময় আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলি, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো: শহীদ বাদলসহ অন্যান্য নেত্ববৃন্দরা।

শীর্ষ সংবাদ:
বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০         সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে চার্জশিট দিচ্ছে ডিবি         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বৈরুতে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল         লেবাননে বিস্ফোরণে কয়েকজন বাংলাদেশি আহত         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ         টাইমস স্কয়ারে দেখানো হবে না রামমন্দিরের ভূমিপূজার ছবি         বৈরুতে বিস্ফোরণ ॥ সহায়তার আশ্বাস দিলেন সমব্যথী বিশ্বনেতারা         নরওয়ের ফ্যালকন-২০’র গতিবিধি আটকে দিল রাশিয়ার মিগ-৩১         ২৭৫০ টন অ্যামোনিয়াম নাইট্রেট থেকে ভয়াবহ বিস্ফোরণ         চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত        
//--BID Records