মঙ্গলবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীপুরে সহকর্মীর ধারালো অস্ত্রের আঘাতে শ্রমিক নিহত

শ্রীপুরে সহকর্মীর ধারালো অস্ত্রের আঘাতে শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে পাওনা টাকার জের ধরে সহকর্মীর ধারালো অস্ত্রের আঘাতে বুধবার এক শ্রমিক খুন হয়েছেন। নিহতের নাম- গোলাম রব্বানী (২০)। সে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আব্দুল বাহারপুর গ্রামের আতাউর রহমানের ছেলে। তিনি শ্রীপুর পৌরসভার দোখালা এলাকার পারফেট্টি ভ্যান মেলে বাংলাদেশ (প্রা:) মিলস্ (চকোলেট উৎপাদনকারী প্রতিষ্ঠান) কারখানার চুক্তিভিত্তিক শ্রমিক।

শ্রীপুর মডেল থানার এসআই আবুল হাসান জানান, সহকর্মী রাকিব হাসানের (২৩) সঙ্গে টাকা-পয়সা নিয়ে গত কয়েকদিন ধরে রব্বানীর বিরোধ চলে আসছিল। বুধবার সকালে ৬টার দিকে কারখানা ছুটির পর রব্বানী বাসায় যাচ্ছিলেন। এসময় দোখালা বাজার এলাকায় আগে থেকে ওঁৎ পেতে থাকা রাকিব হাসান ও তার ২/৩ জন সহযোগী রব্বনীর পথরোধ করে। এক পর্যায়ে রাকিব রব্বানীকে ধারালো অস্ত্র দিয়ে পেটে আঘাত করলে তিনি মাটিতে পরে যান।

পরে স্থানীয় ফার্মেসী মালিক শচীন রায় কারখানায় খবর দিলে কারখানা কর্তৃপক্ষ তাদের নিজস্ব গাড়িতে করে তাকে গুরুতর আহত অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাকিব হাসান স্থানীয় রফিকুল ইসলামের বাড়ীতে ভাড়া থেকে ওই কারখানায় চাকুরী করতেন। গোলাম রব্বানী পাশের নতুন বাজার এলাকায় ভাড়া থাকতেন। নিহতের লাশ ওই হাসপাতালের মর্গে রয়েছে এবং তার স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষন দাস জানান, হাসপাতালে আনার আগেই রাব্বনী মারা গেছে। তার পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ