মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রেমের সূত্র ধরেই আত্মহত্যা করতে পারে এমপিপুত্র অনিক

স্টাফ রিপোর্টার ॥ প্রেমের সূত্র ধরেই সংসদ সদস্যের ছেলে আত্মহত্যা করতে পারে। এছাড়া মৃত্যুর আর কোন কারণ খুঁজে পাওয়া যায়নি। তবে এটি আত্মহত্যা না হত্যা তা নিশ্চিত হতে আরও অপেক্ষা করতে হবে। চিকিৎসকদের পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ। এমনটাই জানাল পুলিশ।

রবিবার সকাল সাতটার দিকে রাজধানীর মানিক মিয়া এ্যাভিনিউয়ের সংসদ সদস্যদের বসবাসের জন্য তৈরি ন্যাম ভবন থেকে সাতক্ষীরা-১ আসনের এমপি মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনিক আজিজ স্বাক্ষরের (২৫) ঝুলন্ত লাশ উদ্ধার হয়। লাশটি ৫ নম্বর ন্যাম ভবনের ৫০৪ নম্বর ফ্ল্যাটের নিজ বেডরুম থেকে উদ্ধার করে পুলিশ। লাশের গলায় ব্রডব্যান্ডের তার পেঁচানো ছিল। ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার জনকণ্ঠকে বলেন, প্রেমের কারণে অনিক আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া মৃত্যুর আর কোন সুনির্দিষ্ট কারণ জানা যায়নি।

শেরেবাংলানগর থানার ওসি জি জি বিশ্বাসও জনকণ্ঠকে বলেন, ইন্টারনেটে তার পেঁচানো লাশ উদ্ধারের পর ব্লু হোয়েল গেমের বিষয়টি মাথায় আসে। সে বিষয়ে খোঁজ খবর নেয়া হয়েছে। অনিকের মৃত্যুর সঙ্গে ওই গেমের কোন সর্ম্পক পাওয়া যায়নি। প্রেমের কারণেই অনিক আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। নিহত অনিক খুলনার সিটি পলিটেকনিক থেকে ইলেক্ট্রিক্যালে ডিপ্লোমা শেষ করেছেন। বিদেশে পড়তে যাওয়ার জন্য ঢাকা থেকে আইইএলটিএস করছিলেন।

শীর্ষ সংবাদ:
হাফ ভাড়া দেওয়ায় ঘড়ি-মানিব্যাগ রেখে তিতুমীরের দুই ছাত্রকে মারধর         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         পারিবারিক কলহের জেরে চিত্রনায়িকা শিমুকে হত্যা         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি