শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রেমের সূত্র ধরেই আত্মহত্যা করতে পারে এমপিপুত্র অনিক

স্টাফ রিপোর্টার ॥ প্রেমের সূত্র ধরেই সংসদ সদস্যের ছেলে আত্মহত্যা করতে পারে। এছাড়া মৃত্যুর আর কোন কারণ খুঁজে পাওয়া যায়নি। তবে এটি আত্মহত্যা না হত্যা তা নিশ্চিত হতে আরও অপেক্ষা করতে হবে। চিকিৎসকদের পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ। এমনটাই জানাল পুলিশ।

রবিবার সকাল সাতটার দিকে রাজধানীর মানিক মিয়া এ্যাভিনিউয়ের সংসদ সদস্যদের বসবাসের জন্য তৈরি ন্যাম ভবন থেকে সাতক্ষীরা-১ আসনের এমপি মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনিক আজিজ স্বাক্ষরের (২৫) ঝুলন্ত লাশ উদ্ধার হয়। লাশটি ৫ নম্বর ন্যাম ভবনের ৫০৪ নম্বর ফ্ল্যাটের নিজ বেডরুম থেকে উদ্ধার করে পুলিশ। লাশের গলায় ব্রডব্যান্ডের তার পেঁচানো ছিল। ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার জনকণ্ঠকে বলেন, প্রেমের কারণে অনিক আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া মৃত্যুর আর কোন সুনির্দিষ্ট কারণ জানা যায়নি।

শেরেবাংলানগর থানার ওসি জি জি বিশ্বাসও জনকণ্ঠকে বলেন, ইন্টারনেটে তার পেঁচানো লাশ উদ্ধারের পর ব্লু হোয়েল গেমের বিষয়টি মাথায় আসে। সে বিষয়ে খোঁজ খবর নেয়া হয়েছে। অনিকের মৃত্যুর সঙ্গে ওই গেমের কোন সর্ম্পক পাওয়া যায়নি। প্রেমের কারণেই অনিক আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। নিহত অনিক খুলনার সিটি পলিটেকনিক থেকে ইলেক্ট্রিক্যালে ডিপ্লোমা শেষ করেছেন। বিদেশে পড়তে যাওয়ার জন্য ঢাকা থেকে আইইএলটিএস করছিলেন।

শীর্ষ সংবাদ:
যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম গ্রহণযোগ্য পদ্ধতি : ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         আজ দ্বিতীয় ধাপের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত         সারাদেশে চলছে ভোটার তালিকার হালনাগাদ         দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী         আফগানিস্তানে নারী উপস্থাপকদের অবশ্যই মুখ ঢাকতে হবে, নির্দেশ তালিবানের         শাহজালালে ৯৩ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক         আগামী ২৯ মে চালু হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যে যাত্রীবাহী ট্রেন         যুক্তরাষ্ট্র, কানাডা, ইউরোপে ছড়িয়ে পড়ছে বিরল যে রোগ!         কৃষিজমি ৬০ বিঘার বেশি হলে সিজ করবে সরকার         ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার প্রকাশ