শনিবার ১১ আষাঢ় ১৪২৯, ২৫ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁপাইনবাবগঞ্জে ৩ জেএমবি সদস্য গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে ৩ জেএমবি সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক ॥ চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জে অভিযান চালিয়ে তিন জেএমবি’র গায়েরে এহসার সদস্যকে জেহাদী বইসহ গ্রেফতার করেছে র্যাব। রবিবার ভোররাত ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চকআলমপুর-কালিনগর এলাকার কামারদহ ছোট সাঁকো সংলগ্ন একটি আম বাগানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ধোবরা মতিবাজার গ্রামের মৃত নেফাউর রহমানের ছেলে আজিবুল হক (৫৩), ধোবরা গ্রামের সাইদুর রহমানের ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও লক্ষীপুর মোবারকপুর গ্রামের আইনাল হকের ছেলে তাজামুল হক (৪৬)। এসময় তাদের কাছ থেকে ৪টি জেহাদী বই, ২টি মোবাইল ফোন, ৩টি সিমকার্ড, একটি টর্চ লাইট, একটি গ্যাস লাইটার, জাতীয় পরিচয়পত্র ও পানির বোতল উদ্ধার করা হয়।

জানা যায়, ভোররাত ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চকআলমপুর-কালিনগর এলাকার কামারদহ ছোট সাঁকো সংলগ্ন একটি আম বাগানে অভিযান চালায় র্যাব। এসময় গোপন বৈঠক চলাকালে আজিবুল হক ও সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। কয়েকজন র্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

Sheikh Rasel

পরে আজিবুল হক ও সাইফুল ইসলামের স্বীকারোক্তির ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার লক্ষীপুর মোবারকপুর গ্রামে পলাতক জঙ্গি মোঃ তাজামুল হকের বাড়িতে অভিযান চালিয়ে তাকে তার শয়ন কক্ষের খাঁটের নীচে লুকানো অবস্থায় গ্রেফতার করা হয়।

র্যাব-৫ ব্যাটালিয়ন এর উপ-অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম এবং সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ এর নেতৃত্বে এই অভিযান চালানো হয়। এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে র্যাব জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
খুলল পদ্মার দ্বার, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         পদ্মা সেতু আমাদের গর্ব-সক্ষমতা-মর্যাদার প্রতীক ॥ প্রধানমন্ত্রী         পদ্মা সেতুর টোল দিলেন শেখ হাসিনা         গুজবের বলি রেনুর পরিবারও আজ গর্বিত         পদ্মা সেতুর ডাক টিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         স্বগর্বে ফিরলেন সেই আবুল হোসেন         শেখ হাসিনা প্রমাণ করেছেন আমরা বীরের জাতি ॥ কাদের         শেখ হাসিনা যতদিন থাকবে, বাংলাদেশ এগিয়ে যাবে         করোনা পজিটিভ : পদ্মা সেতুর জনসভায় অনুপস্থিত উপমন্ত্রী শামীমসহ ৩ সংসদ সদস্য         করোনা শনাক্ত ১২৮০, মৃত্যু ৩         আগামী ২৮ জুন থেকে ১৬ জুলাই পর্যন্ত প্রাথমিক বিদ্যালয় বন্ধ         বংশালে বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৪         সমাবেশস্থলে জনস্রোত         পদ্মা সেতু হওয়ায় বিএনপি খুশি না ॥ তথ্যমন্ত্রী         ‘বঙ্গবন্ধু বেঁচে থাকলে সবচেয়ে বেশি খুশি হতেন’         পদ্মা সেতু বাংলাদেশের বড় অর্জন ॥ সেনাপ্রধান