সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইসলামিক সলিডারিটি গেমসের পদকজয়ীরা পুরস্কৃত

স্পোর্টস রিপোর্টার ॥ গত মেতে আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিত ইসলামিক সলিডারিটি গেমসে পদকজয়ী বাংলাদেশের ক্রীড়াবিদদের ঘোষিত অর্থ পুরস্কার দিয়েছে বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন (বিওএ)। ওই আসরে শূটিংয়ের ১০ মিটার এয়ার রাইফেল মিক্সড ইভেন্টে স্বর্ণজয়ী আবদুল্লাহেল বাকি ও সৈয়দা আতকিয়া হাসান দিশা, পুরুষদের ১০ মিটার এয়ার রাইফেলে রৌপ্যজয়ী রাব্বি হাসান মুন্না এবং মহিলা রেসলিংয়ের ৬৯ কেজি ইভেন্টে তাম্রপদক জয়ী শিরিন সুলতানার হাতে পুরস্কারের অর্থ তুলে দেয়া হয়। স্বর্ণপদকজয়ী ২ শূটারকে ২ লাখ টাকা করে, রৌপ্যপদক জয়ীকে ২ লাখ টাকা এবং তাম্রপদক জয়ী ক্রীড়াবিদ পান ১ লাখ টাকা করে। এছাড়া পদকজয়ী ক্রীড়াবিদদের কোচদেরও অর্থ পুরস্কার দেয়া হয়। শূটার কোচ ক্লাবস জন ক্রিস্টানসেন ১ লাখ টাকা, রৌপ্যপদক জয়ে ৭৫ হাজার টাকা এবং মহিলা রেসরিং কোচ তাবিউর রহমান পালোয়ানকে ৫০ হাজার টাকা অর্থ পুরস্কার দেয়া হয়। বাকি এবং ক্লাবস জন অনুপস্থিত থাকায় তাদের পক্ষে পুরস্কারের চেক গ্রহণ করেন শূটিং দলের ম্যানেজার গোলাম শফিউদ্দিন খান।

কুর্মিটোলা গলফ ক্লাবে শনিবার পদকজয়ী ক্রীড়াবিদ এবং কোচদের হাতে পুরস্কারের চেক তুলে দেন বিওএর সভাপতি ও সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ সফিউল হক এসবিপি, এনডিসি, পিএসসি। আরও উপস্থিত ছিলেন বিওএর সহ-সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু, মাহাবুব আরা গিনি এমপি ও শেখ বশির আহমেদ, বিওএর মহাসচিব সৈয়দ শাহেদ রেজা এবং বিওএর কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং ইসলামিক সলিডারিটি গেমসের শেফ দ্য মিশন নুরুল ফজল বুলবুল।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর