মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৪ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথকস্থানে সড়ক দুর্ঘটনায় মা মেয়েসহ চারজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর তুরাগে কাভার্ডভ্যানের ধাক্কায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন, জেসমিন আক্তার (৪৫) ও তার মেয়ে সাবা মণি (১২)। তারা আশুলিয়া দক্ষিণপাড়া এলাকায় থাকতেন। পরে পরিবারের অনুরোধে পুলিশ ময়নাতদন্ত ছাড়াই মা মেয়ের মরদেহ তাদের কাছে হস্তান্তর করে।

তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জানান, বৃহস্পতিবার রাতে জেসমিন ও তার মেয়ে সাবা লেগুনাতে চড়ে এক আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন। ইস্ট-ওয়েস্ট মেডিক্যালে কলেজের সামনে লেগুনা থেকে নামার সময় একটি কাভার্ডভ্যান পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এসআই মাহমুদুল জানান, ঘটনার পরপরই কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। পরে পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই শুক্রবার তাদের মরদেহ হস্তান্তর করেছে পুলিশ।

এদিকে শুক্রবার রাজধানীর কাকরাইল ও মিরপুরে সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তাদের মরদেহ ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে বলে ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান।

রমনা জোনের (ট্রাফিক) উপ-পরিদর্শক (এসআই) বজলুর রহমান জানান, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে রমনা থানাধীন কাকরাইলের অডিট ভবনের সামনে একটি সিএনজি অটোরিক্সা বাইসাইকেলকে ধাক্কায় দেয়। এতে রিক্সা থেকে ছিটকে পড়ে অজ্ঞাত (২৫) এক যুবক গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে দুপুর ১২টার দিকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পরনে শার্ট ও প্যান্ট ছিল। এদিকে একই সময় মিরপুর-১০ আল-হেলাল হাসপাতালের সামনে এখলাছ মিয়া (৪৭) নামে এক শ্রমিক রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি পিকাপভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়েছে। নিহতের সহকর্মীরা জানান, এখলাছ মিয়া মাটিকাটা লেবারের কাজ করত। সকালে কাজের উদ্দেশে বাসা থেকে বের হয়ে আল হেলাল হাসপাতালের সামনের রাস্তা পার হবার সময় এই দুর্ঘটনার শিকার হন। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, দুপুরে দুজনের লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

শীর্ষ সংবাদ:
মানবতাবিরোধী অপরাধ মামলায় তিন জনের রায় বৃহস্পতিবার         পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         বিআরটিএ অভিযান চালিয়ে গাড়ি থেকে খুলে নেওয়া হচ্ছে শব্দদূষণকারী হর্ন         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         গম রপ্তানি নিষেধাজ্ঞা শিথিল করলো ভারত         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         ‘বিদ্যুৎ-জ্বালানি খাতে বিনিয়োগকে সরকার উৎসাহিত করছে’ : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ২ লাখ ৪৬ হাজার ৬৬ কোটির উন্নয়ন বাজেট অনুমোদন         দুই শিশুকে নিয়ে বিদেশে যেতে চেয়ে মায়ের আবেদন         শ্রীলঙ্কায় মাত্র একদিনের পেট্রোল মজুত আছে         এবারও ম্যাঙ্গো স্পেশাল ট্রেন চালু হচ্ছে ২২ মে         আশুলিয়ায় গণপিটুনিতে ছিনতাইকারী নিহত         অব্যাহত থাকবে ভ্যাপসা গরম         হালদায় আবারও ডিম ছেড়েছে মা মাছ