শনিবার ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমতলীতে সাবেক ইউপি সদস্যদের বাড়িতে ডাকাতি

আমতলীতে সাবেক ইউপি সদস্যদের বাড়িতে ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা) ॥ বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে সাবেক ইউপি সদস্য মোঃ কাছেম হাওলাদারের বাড়ীতে ডাকাতি সংঘঠিত হয়েছে। এ সময় ডাকাতের অস্ত্রের আঘাতে গৃহকর্তাসহ ৬ জন গুরুত্বর আহত হয়েছে।

জানাগেছে, উপজেলার কৃষ্ণনগর গ্রামের কাছেম হাওলাদারের বাড়ীতে বুধবার গভীর রাতে ১৪/১৫ জনের একটি ডাকাত দল আগ্নে অস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে আসে। পরে ঘরের জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরের সবাইকে জিম্মি করে ফেলে। এ সময় বাড়ীতে থাকা লোকজন ডাক চিৎকার করলে ডাকাতরা গৃহকর্তা কাছেম হাওলাদার (৬৫), তার স্ত্রী তাসলিমা বেগম (৩০), শ্বাশুরী আলেয়া বেগম (৭০), কন্যা উর্মি আক্তার (১৭), ভাই হাসেম হাওলাদার (৫৮) ও তার ভাইয়ের স্ত্রী পারভীন বেগমকে (৪০) কুপিয়ে মারাতœক জখম হয়। পরে ডাকাতরা ঘরের আসবাবপত্র ভাংচুর করে ৩ ভরি স্বর্নালংকার নিয়ে পালিয়ে যায়।

গুরুতর আহত গৃহকর্তা কাছেম হাওলাদারকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা প্রেরন করেন। অপর আহতদের পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমতলী থানার ওসি মোঃ শহিদ উল্যাহ বলেন খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তিনি ডাকাতির বিষয়টি অস্বীকার করে বলেন অন্য কোন ঘটনা থাকতে পারে। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
নবেম্বর-ডিসেম্বরে এসএসসি-এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         মেক্সিকো সফরে যাচ্ছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী         করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব         শীঘ্রই বন্ধ হচ্ছে ট্রেনের শিডিউল বিপর্যয় ॥ রেলমন্ত্রী         পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে ইইউ’র সহায়তা চাইলেন         ভারতের পশ্চিমবঙ্গের হাসপাতালে ইনজেকশন দেওয়ার পর ১৫ শিশু অসুস্থ         নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত         ‘আফগানিস্তানের বিনির্মাণ ও ভবিষ্যত দেশটির জনগনের হাতে’         ফ্রান্সের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক হতে সময় লাগবে ॥ মার্কিন পররাষ্ট্রমন্ত্রী         কোভিডমুক্ত বিশ্ব গড়তে সার্বজনীন ও সাশ্রয়ী টিকা দাবি প্রধানমন্ত্রীর         শ্রমিক সংকট যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে, ইউরোপ জুড়ে জ্বালানির অভাব         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রীর বই         পটুয়াখালীতে তাবলীগ জামাতের সদস্যদের চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুট         মুক্তি পেয়েছেন কানাডায় আটক থাকা চীনের হুয়াওয়ের কর্মকর্তা মেং ওয়ানঝু         সমৃদ্ধ বিশ্ব গড়তে হবে ॥ জাতিসংঘে বাংলায় ভাষণে প্রধানমন্ত্রীর আহ্বান         সভাপতি নিজ আসন ছেড়ে এসে স্বাগত জানান বঙ্গবন্ধুকে         শেখ হাসিনার প্রশংসায় গুতেরেস         বিএনপির লক্ষ্য নিজেদের উন্নয়ন ॥ সেতুমন্ত্রী         কমিউটার ট্রেনে ডাকাতের হামলায় দুই যাত্রী নিহত, মাল লুট