শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মদ্যপ স্বামীর বিল মেটাতে দুধের শিশুকে বিক্রি!

মদ্যপ স্বামীর বিল মেটাতে দুধের শিশুকে বিক্রি!

অনলাইন ডেস্ক ॥ মদ্যপ স্বামীর চিকিৎসার খরচ জোগাতে নিজের দুধের শিশুকে বিক্রি করে দিলেন মা। সম্প্রতি সেই শিশুকে হাসান জেলা থেকে উদ্ধার করল প্রশাসন। জানা গেছে, মদ্যপ স্বামীকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে তাঁর চিকিৎসা করছিলেন জ্যোতি নামের এক নারী। হাসপাতালের বিল মেটানোর জন্য এক অবসরপ্রাপ্ত নার্সকে মাত্র ২১ হাজার টাকায় নিজের তিন মাসের শিশুকে বিক্রি করে দেন জ্যোতি। নার্স সেই শিশুকে এক সন্তানহীন দম্পতির কাছে বিক্রি করেন।

এক অজ্ঞাত পরিচয় চিঠির মাধ্যমে বিষয়টি প্রশাসনের নজরে আসে। শিশু সুরক্ষা সেল, শিশু কল্যাণ কমিটি এবং শিশু ও নারী কল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে বেলুড় শহর থেকে ওই শিশুটিকে উদ্ধার করা হয়। শিশু কল্যাণ মন্ত্রণালয়ের কর্মকর্তা পদ্মা এই ঘটনায় জড়িত সকলের নামে অভিযোগ দায়ের করেন। শিশুটির মায়েরও খোঁজ করা হচ্ছে। শিশু সুরক্ষা সেলের চেয়ারপার্সন কোমালা জানান, শিশুটির মা জ্যোতি হাসান রেল স্টেশনের কাছে থাকেন।

চলতি বছরের সেপ্টেম্বরে তিনি তাঁর স্বামীর চিকিৎসার জন্য রংগোলিকুণ্ডি এলাকার এক অবসরপ্রাপ্ত নার্সকে তাঁর সদ্যোজাত পুত্রসন্তানকে বিক্রি করে দেন।

ওই নার্স আবার জ্যোতির শিশুকে এক সন্তানহীন দম্পতিকে বিক্রি করে দেয়। শিশুটি উদ্ধারের পর কামধেনু শিশু সেন্টারে রাখা হয়েছে। সূত্র: ইন্টারনেট

শীর্ষ সংবাদ:
ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী         আগামী ১৪ জুলাই বগুড়া-১, যশোর-৬ আসনে উপ-নির্বাচন         রাজধানীতে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা         জমি ও ফ্ল্যাটের রেজিস্ট্রেশন ফি কমিয়েছে সরকার         ডোনাল্ড ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         দেশে করোনা ভাইরাসে মৃত্যু ২ হাজার ছুঁইছুঁই, নতুন আক্রান্ত ৩২৮৮         ঈদের আগেই শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান কাদেরের         এক কোটি ৬৮ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সরকার         বিএসএমএমইউতে করোনা ভাইরাসের রোগী ভর্তি শুরু         ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         মুগদা হাসপাতালে মারধরের ঘটনায় দুই আনসার প্রত্যাহার         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী জ্যঁ ক্যাস্টেক্স         গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টসের দুই নারী শ্রমিক নিহত         করোনা ভাইরাসে পিআরএলে থাকা যুগ্মসচিবের মৃত্যু         লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে দুই চালক নিহত        
//--BID Records