বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়ালটনের সংবর্ধনা পেলেন তায়কোয়ানদোর রানা

স্পোর্টস রিপোর্টার ॥ যুক্তরাষ্ট্রের অফিসিয়াল তায়কোয়ানদো হল অব ফেম দুই বছর পরপর তায়কোয়ানদোতে বিশেষ অবদানের জন্য বিভিন্ন দেশের তায়কোয়ানদোর সঙ্গে সম্পৃক্ত ব্যক্তিদের বিভিন্ন ক্যাটাগরিতে এ্যাওয়ার্ড প্রদান করে থাকে।

এ বছরের ২২ সেপ্টেম্বর নিউইয়র্কে এই এ্যাওয়ার্ড প্রোগ্রামটি অনুষ্ঠিত হয় এবং ‘এক্সিলেন্স ইন লিডারশিপ’ ক্যাটাগরিতে বাংলাদেশ তায়কোয়ানদো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা এ্যাওয়ার্ড লাভ করেন। আন্তর্জাতিকভাবে সুপরিচিত ও মর্যাদাপূর্ণ এই এ্যাওয়ার্ড প্রাপ্তিতে বাংলাদেশের সুনাম বিশ্ব ক্রীড়ামঞ্চে আলোড়ন সৃষ্টি করেছে। তাই বাংলাদেশের জন্য সম্মান ও গৌরব বয়ে আনা এই এ্যাওয়ার্ড প্রাপ্তির জন্য রানাকে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে মঙ্গলবার সংবর্ধনা দেয়া হয়েছে। জাতীয় ক্রীড়া পরিষদ জিমন্যাসিয়ামে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এ্যান্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

দ্বিতীয় বিভাগ দাবা লীগ

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়ালটন দ্বিতীয় বিভাগ দাবা লীগে তৃতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয় মঙ্গলবার। এতে সোনারগাঁও চেস ক্লাব বুয়েট চেস ক্লাবকে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে, ডিপিএস এসটিএস স্কুল গ্রেড বাংলাদেশ শিশু একাডেমিকে, ক্যাসপারভ চেস ক্লাব ডিপিএস এসটিএস স্কুল সিনিয়রকে ও এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমি রেড বাংলাদেশ মহিলা দাবা সমিতি সোনালীকে হারায়।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা