সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে চাঁদাবাজির অভিযোগে চার পুলিশ সদস্য ক্লোজড

বরিশালে চাঁদাবাজির অভিযোগে চার পুলিশ সদস্য ক্লোজড

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ প্রজনন মৌসুমে মা ইলিশ রক্ষার নিষেধাজ্ঞার ২২ দিনে জেলেদের আটক করে উৎকোচের বিনিময়ে ছেড়ে দেয়াসহ নানা অভিযোগে জেলার হিজলা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিনসহ চার পুলিশ সদস্যকে শাস্তিস্বরুপ ক্লোজড করা হয়েছে। একই সাথে হিজলা সার্কেলের এএসপি কামরুল আহসানকে অভিযোগুলো তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম। সূত্রমতে, অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ইলিশ ধরার জব্দ করা জাল বিক্রি করে লাখ লাখ আত্মসাতেরও অভিযোগ রয়েছে। প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন-হিজলা থানার এসআই মোঃ মহিউদ্দিন, এএসআই সাইফুল ইসলাম, সরোয়ার বশির ও কনস্টবল মাহাতাব হোসেন।

পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম জানান, বিশেষ কারণে পুলিশের এক এসআই, দুই এএসআই ও এক কনস্টবলকে ক্লোজড করা হয়েছে। পাশাপাশি তাদের বিরুদ্ধে অভিযোগগুলো তদন্ত চলছে। তদন্তাধীন বিষয় নিয়ে কথা বলা ঠিক নয়। তদন্তে সত্যতা পাওয়া গেলে অভিযুক্তদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

হিজলা থানার একটি দায়িত্বশীল সূত্রে জানা গেছে, গত ১৫ অক্টোবর থানা চত্বরে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে’তে জেলা পুলিশ সুপারের কাছে স্থানীয় বাসিন্দারা প্রত্যাহার হওয়া চার পুলিশ সদস্যের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন। সেক্ষেত্রে ধারণা করা হচ্ছে, ওই অভিযোগের প্রেক্ষিতে তাদের ক্লোজড করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস