বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জে সাবেক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ৫ অক্টোবর ॥ কোর্টে হাজিরা দিতে গিয়ে সন্ত্রাসীদের উপর্যুপরি ধারালো অস্ত্রের কোপে নিহত হয়েছেন সাজিদুর রহমান ওরফে টেনু মিয়া (৫০) নামে এক সাবেক সেনা সদস্য। বৃহস্পতিবার সকাল আটটায় ঢাকা-সিলেট মহাসড়কের আদিত্যপুরে এই নির্মম হত্যাকা- ঘটে। এ ঘটনায় নিহতের গ্রাম বাহুবলের আব্দাকামাল এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। এলাকায় বিরাজ করছে তীব্র উত্তেজনা।

সূত্র জানায়, সকাল সাতটার দিকে একটি মামলায় হাজিরা দেয়ার উদ্দেশ্যে বাহুবলের আব্দাকামাল গ্রামের নিজ বাড়ি থেকে বের হন সাবেক সেনা সদস্য টেনু মিয়া। তিনি একটি সিএনজি অটোরিক্সা ভাড়া নিয়ে হবিগঞ্জের আদালতে যাচ্ছিলেন। সকাল আটটার দিকে আদিত্যপুর এলাকায় মাইক্রোবাসে থাকা একদল সশস্ত্র সন্ত্রাসী তার গাড়ির গতিরোধ করে। টেনুকে গাড়ি থেকে নামিয়ে মাটিতে ফেলে সন্ত্রাসীরা তাকে উপর্যপরি কুপিয়েই শুধু ক্ষান্ত হয়নি, কেটে বিচ্ছিন্ন করে দেয়া হয় এই সেনা সদস্যের একটি পা ও হাত। এসময় আশপাশের লোকজন এগিয়ে এলে দ্রুত পালিয়ে যায় সন্ত্রাসীরা। টেনু মিয়াকে লোকজন দ্রুত হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এদিকে নিহত টেনুর ভায়রা তোফায়েল আহমেদ রাসেল ও পুলিশের প্রাথমিক ভাষ্য, এই নির্মম হত্যাকা-ের নেপথ্যে জড়িত টেনুর চাচাত ভাইয়েরা। চাচাত ভাইদের সঙ্গেই নাকি টেনুর পরিবারের জমি-জমা নিয়ে বিরোধ এবং মামলাও চলে আসছিল। এর জের ধরেই এমন হত্যাকা- ঘটেছে বলে নিহত টেনুর পরিবার ও তার নিকটজনদের দাবি। পুলিশ বলছে, এই হত্যার পেছনে প্রকৃতপক্ষে কারা জড়িত তা খতিয়ে দেখা হবে।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা