মঙ্গলবার ২৫ ফাল্গুন ১৪২৭, ০৯ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে ধর্ষিত ছাত্রী অন্তঃসত্ত্বা ॥ দুই ভাই গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২৯ সেপ্টেম্বর ॥ রাণীশংকৈল উপজেলায় পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই সহোদরকে গ্রেফতার করেছে পুলিশ। রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান জানান, শুক্রবার সকালে অভিযান চালিয়ে উপজেলার উত্তরগাঁও গ্রামের সামশুল আলমের ছেলে সবুর (২০) ও তার বড় ভাই ইকবালকে (২৫) তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। মামলার বরাত দিয়ে ওসি বলেন, বিভিন্ন সময় প্রলোভন দিয়ে প্রতিবেশী মেয়েটিকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করছে সবুর। ফলে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ ঘটনায় বুধবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা করেন। পরে পুলিশ সবুর ও তার বড় ভাইকে গ্রেফতার করেছে।

অগ্নিদগ্ধ হয়ে ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ অগ্নিদগ্ধ হয়ে এনামুল হক (৪২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার ভোরে নীলফামারীর সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের উত্তর বালাপাড়া গ্রামের পুলেরহাটে ঘটনা ঘটে। নিহত এনামুল ওই এলাকার নুর ইসলামের ছেলে। জানা যায়, নিহত এনামুল পুলেরহাট বাজারে সার ও কীটনাশকের ব্যবসা করতেন। ঘটনার দিন ভোরে তার বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকা-ের সূত্রপাত হলে আগুন ছড়িয়ে পড়ে। তিনি গরু, ছাগল ও ঘরের রক্ষিত মালামাল বের করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

শীর্ষ সংবাদ:
আবাসিক হলের শিক্ষার্থীরা ১৭ মে’র মধ্যে টিকা পাবে ॥ শিক্ষামন্ত্রী         চার মাসে ১ লাখ ৬৬ হাজার এনআইডির আবেদন নিষ্পত্তির নির্দেশ         যে অপশক্তি ধর্মের নামে নারীর পথকে রুদ্ধ করে রাখতে চায়, বিএনপি তাদের পৃষ্ঠপোষক         “মৈত্রী সেতুর মাধ্যমে বাংলাদেশ ও ভারতের সম্পর্ক আরও মজবুত হবে”         “মৈত্রী সেতু দু’দেশের মধ্যে সেতুবন্ধনের পাশাপাশি অর্থনৈতিক উন্নয়নেও অবদান রাখবে”         ‘বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট আইন-২০২১’ এর খসড়া অনুমোদন         নকল মাস্ক সরবরাহ ॥ শারমিন জাহানের বিরুদ্ধে প্রতিবেদন পেছাল         ওষুধ ছিটানোর পরও মশা মরছে না ॥ ডিএনসিসি মেয়র         দুদক মহাপরিচালক মফিজুর রহমান আর নেই         মিয়ানমারের ৫টি সংবাদমাধ্যমের লাইসেন্স বাতিল করলো জান্তা সরকার         বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু উদ্বোধন         মুক্ত হলেন রাতভর আটকে পড়ে থাকা মিয়ানমারের বিক্ষোভকারীরা         ‘মধ্যপ্রাচ্যে আইএস ও মার্কিন সামরিক উপস্থিতি একই মুদ্রার এপিঠ-ওপিঠ’         টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত         মিয়ানমারে নতুন অর্ডার স্থগিত করেছে এইচ অ্যান্ড এম         নিরক্ষীয় গিনিতে বিস্ফোরণ ॥ মৃতের সংখ্যা বেড়ে ৯৮         বাংলাদেশের বিপক্ষে খেলছেন না কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন         মামলায় হাজি সেলিমের ১৩ বছরের দণ্ডের মামলার রায় আজ         প্রতিবন্ধী নারীকে ধাক্কা ॥ বাসচালক-হেলপার গ্রেফতার