রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফরাশগঞ্জের আক্ষেপের হার

  • বিপিএল ফুটবল, ফরাশগঞ্জের সহ-সভাপতি আলো খেলা চলাকালে নিয়ম ভঙ্গ করে দু’বার মাঠে প্রবেশ করেন, ফরাশগঞ্জ ১-২ আরামবাগ

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে দিনের প্রথম ম্যাচে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব মুখোমুখি হয় আরামবাগ ক্রীড়া সংঘের। ম্যাচে আরামবাগ জেতে ২-১ গোলে (গোল করেন আরামবাগের মোঃ জুয়েল ৭৪ ও বুকোলা ওলালেকান ৮২ মিনিটে; ফরাশগঞ্জের চিনেদু ম্যাথিউ ৬০ মিনিটে। বুকোলার চলতি লীগে এটা ব্যক্তিগত পঞ্চম গোল)।

ম্যাচের তখন সবেমাত্র ২০ মিনিট চলছে। হঠাৎই দেখা গেল প্রেসবক্সের ডানপ্রান্তে অবস্থিত ভিভিআইপি গেট (এ্যাথলেটিক ফেডারেশনে ঢোকার গেটও বটে) দিয়ে বিশেষ একজনের নেতৃত্বে দু’ভাগে ভাগ হয়ে কমপক্ষে দেড়শ’ লোক মাঠে ঢুকছে। খেলোয়াড়দের বসার বেঞ্চের পেছন দিয়ে তারা বীরদর্পে হেঁটে হেঁটে ভিআইপি গ্যালারির আসনে গিয়ে বসে। সঙ্গে আবার ‘গানম্যান’ও ছিল। জানা গেল, তারা হচ্ছে ‘লালকুঠি’ খ্যাত ফরাশগঞ্জের ভক্ত-সমর্থক-অনুরাগী। আর যার নেতৃত্বে সবাই এভাবে মাঠে ঢুকল, তিনি হচ্ছে সারোয়ার হোসেন আলো, ক্লাবের নতুন সহ-সভাপতি। তাছাড়া তিনি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (দক্ষিণ) ভারপ্রাপ্ত মেয়র এবং ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তার সঙ্গে আরও কিছু কাউন্সিলরকেও মাঠে ঢুকতে দেখা গেছে।

দু’বার মাঠে এভাবে ঢোকার পুরো প্রক্রিয়াটাই ছিল অবৈধ। এ বিষয়ে ম্যাচ কমিশনার আবদুল হান্নান মিরন জনকণ্ঠকে বলেন, ‘আমি পুরো বিষয়টি দেখেছি। ম্যাচ শেষেই এটা রিপোর্ট আকারে বাফুফের ডিসিপ্লিনারি কমিটির কাছে জমা দিয়েছি এবং ফরাশগঞ্জ ক্লাবের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার সুপারিশ করেছি।

নিজেদের অষ্টম ম্যাচে এটা ফরাশগঞ্জের ষষ্ঠ হার। ৪ পয়েন্ট নিয়ে তারা আগের মতোই আছে পয়েন্ট টেবিলের তলানিতে (দ্বাদশ)। পক্ষান্তরে আরামবাগের সমান ম্যাচে এটা দ্বিতীয় জয়। ৭ পয়েন্ট নিয়ে তিন ধাপ উন্নতি হলো তাদের (একাদশ থেকে অষ্টম)।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর