শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আরও তিন হজযাত্রীর মৃত্যু

আরও তিন হজযাত্রীর মৃত্যু

অনলাইন রিপোর্টার ॥ পবিত্র হজ পালন করতে গিয়ে সৌদি আরবে আরও তিন বাংলাদেশি হজযাত্রী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। এ নিয়ে এখন পর্যন্ত মোট ৩৫ জন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হলো। তাদের মধ্যে ৩৩ জন পুরুষ ও ২ জন নারী।

জানা গেছে, ঊরিশাল সদরের বাসিন্দা মো. আবদুল মালেক সরদার (৭৪) সোমবার মারা যান। তার পাসপোর্ট নম্বর বিএম ০৮৭২৮৫১ ও পিলগ্রিম নম্বর ১২৭৭০১০। একই দিন কুমিল্লা হোমনার বাসিন্দা নুরুল ইসলাম (৮৫) মারা যান। তার পাসপোর্ট নম্বর বিএফ ০০৬৯৪৫৮ ও পিলগ্রিম নম্বর ১১৯২০৩৯।

এ ছাড়া বাংলাদেশি আরেক হজযাত্রী দিনাজপুর সদরের বাসিন্দা আজিজার রহমানে গতকাল সোমবার মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তার পাসপোর্ট নম্বর বিএন ০০৩৭০৩৮ ও পিলগ্রিম নম্বর ০০০৭০২৯।

উল্লেখ্য, চলতি বছর বাংলাদেশ থেকে ছেড়ে যাওয়া হজ ফ্লাইট শেষ হয়েছে গতকাল সোমবার ২৮ আগস্ট। এ বছর পবিত্র হজ পালনে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় মোট ১ লাখ ২৭ হাজার ২২৯ জন বাংলাদেশি হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records