শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোলায় ছেলের হাতে পিতা খুন

ভোলায় ছেলের হাতে পিতা খুন

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ ভোলায় ছেলের হাতে তার পিতা আবদুল মুনাফ সাজি (৬৫) খুন হয়েছে। তবে এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি। আজ শুক্রবার দুপুরে নিহতের লাশের ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ২৩ আগষ্ট দুপুরে ভোলা সদর উপজেলার চর আনন্দ পাট-৩ গ্রামে জমি ও গাছ বিক্রি নিয়ে কথাকাটা কাটির এক পর্যায়ে পিতা আবদুল মুনাফ সাজিকে তার ছেলে আবু সায়েম (৪০) লোহার রডের তৈরী সাবল দিয়ে মাথায় আঘাত করে।

এতে মুনাফ সাজি গুরুতর আহত হলে তাকে প্রথমে ভোলা সদর হাসপাতালে নেয়া হলে সেখান থেকে বরিশাল প্রেরন করা হয়। বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ২ দিন চিকিৎসার পর তার অবস্থার অবনতি হলে ঢাকায় প্রেরন করা হয়। অবশেষে বৃহস্পতিবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। আজ শুক্রবার নিহতের লাশ ভোলায় আনা হলে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়।

ভোলা মডেল থানার ওসি মীর খায়রুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে এখনো কাউকে আটক করা সম্ভব হয় নি।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records