সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাধবপুরে ছাত্রলীগ নেতা হত্যায় আট আসামির ফাঁসি

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ও মাধবপুর, ২৩ আগস্ট ॥ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার মনতলা গ্রামের চাঞ্চল্যকর দেওয়ান মহসিন টিপু হত্যা মামলায় ৮ জনের ফাঁসির আদেশ এবং ১১ জনকে যাবজ্জীবন কারাদ- প্রদান করা হয়েছে। একই সঙ্গে অপরাধ প্রমাণিত না হওয়ায় ৩ আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে। বুধবার দুপুরে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাফরোজ পারভীন এই আদেশ দেন। ফাঁসির দ-প্রাপ্ত আসামিরা হলো সুধাংশু সূত্রধর, সুভাষ সূত্রধর, এরশাদ আলী, আব্দুল মালেক ওরফে মালু, আতাউর রহমান, আবুল কাশেম, আবু লাল ও মোশারফ হোসেন। এর মধ্যে সুধাংশু সূত্রধর, সুভাষ সূত্রধর ও আব্দুল মালেক ওরফে মালু মামলার রায় ঘোষণাকালে আদালতে উপস্থিত ছিলেন। যাবজ্জীবন কারাদ-প্রাপ্তরা হলো হরমুজ আলী, মোস্তাক আহমেদ, জানু মিয়া, শানু ভূঁইয়া, জাবেদ মিয়া, জহির মিয়া, বকুল মিয়া, আমির আলী, দুলাল মিয়া, সায়েদ মিয়া ও কামাল মিয়া এর মাঝে সায়েদ মিয়া রায় ঘোষণাকালে আদালতে উপস্থিত ছিল।

অভিযোগ প্রমাণিত না হওয়ায় শাহ আব্দুল গনি, আবু মিয়া ও আব্দুল মজিদকে বেকসুর খালাস প্রদান করা হয়। রায় ঘোষণাকালে শাহ নূরুল গনি আদালতে উপস্থিত ছিল।

শীর্ষ সংবাদ:
সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন         ৫০ বছর হলেই বুস্টার ডোজ ॥ স্বাস্থ্যমন্ত্রী         ‘নাসিক নির্বাচন ইভিএমে শান্তিপূর্ণভাবে হয়েছে’         হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         প্রথম ডোজ নিয়েছে ৭৭ লাখ শিক্ষার্থী ॥ নওফেল         মহামারীর মধ্যে বিশ্বের শীর্ষ ১০ ধনীর সম্পদ বেড়ে দ্বিগুণ হয়েছে ॥ অক্সফাম         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট