সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর মিরপুরে সড়ক দূঘর্টনায় এক শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীর মিরপুরে সড়ক দূঘর্টনায় এক শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর রূপনগর ইষ্টার্ন হাউজিং এলাকায় সড়ক দুর্ঘটনায় উজ্জ্বল হোসেন বিপ্লব (২৪) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। তিনি আশুলিয়া মানারত বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ৪র্থ বর্ষে শিক্ষার্থী ছিল। তার বাবার নাম হযরত প্রামানিক। গ্রামের বাড়ি রাজশাহী জেলার পুটিয়া উপজেলার মঙ্গলপাড়া গ্রামে। তিনি মিরপুর ১১নম্বর সেকশন এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। রবিবার বিকেলে ঢামেক মর্গে বিপ্লবের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ জানায়।

নিহতের স্ত্রী মেরিনা আক্তার জানান, তার স্বামী মিরপুর-১ নম্বর সেকশনে বাংলালিংক অফিসে বিক্রয় প্রতিনিধি কাজ করতো। পাশাপাশি আশুলিয়া মানারত বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ৪র্থ বর্ষে পড়াশুনা করতেন। তিনি জানান, রবিাবর সকাল ৯টার দিকে স্বামী বিপ্লব মিরপুর ১১ নম্বর সেকশনের বাসা থেকে মোটরসাইকেল নিয়ে কলেজে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। পরে রূপনগর ইষ্টার্ন হাউজিং এলাকায় পৌঁছালে সেখানেই বিপ্লব সড়ক দুর্ঘটনা স্বীকার হন। পরে পথচারীরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মিরপুর সেলিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, বিকেলে ঢামেক মর্গে বিপ্লবের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         পূর্ণিমার জোয়ারে ভেসে গেছে বিকল্প বেড়িবাঁধ         পি কে হালদারকে ফেরাতে কাজ করছে দুদক         শেয়ারবাজারে বড় ধস, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন সূচক         ঢাকায় বসে কথা না বলে গ্রামে ঘুরে আসুন         টাইগারদের স্বপ্নের দিন সাগরিকায়         অভ্যন্তরীণ তহবিল থেকে অর্থ নিয়েও বিদেশ যাওয়া যাবে না         আইসিসিতে বাংলাদেশী বিচারক         পুলিশ ক্যাডারে পদোন্নতির স্থায়ী নীতিমালা হয়নি ৫১ বছরেও         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         বিদেশী সাহায্যের ওপর নির্ভরশীল নয় দেশ ॥ কৃষিমন্ত্রী         বৈরী আবহাওয়ায় ধান কাটতে এগিয়ে এসেছেন নারী শ্রমিকরা         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         পিকে হালদার আ.লীগের কেউ নয়         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল