শুক্রবার ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জুয়ার আস্তানা গুঁড়িয়ে দেয়ায় গুলিবর্ষণ, আহত তিন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ সদরের ইসলামপুর নতুন অফিস বাজার এলাকায় মদ ও জুয়ার দুটি আস্তানা গুঁড়িয়ে দেয়ার ঘটনায় চিহ্নিত মাদকসেবী ও জুয়াড়ীদের হামলা ও গুলিবর্ষণের ঘটনায় ৩ জন আহত হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছে স্থানীয় উত্তর নাপিতখালীর মনজুর আলমের পুত্র মোহাম্মদ মোস্তফা, কৈলাশেরঘোনার ছৈয়দ আলমের পুত্র আবদুশ শুক্কুর ও শাহ আলমের পুত্র জসিম উদ্দিন। তাদের মধ্যে একজনের কান ও অপরজনের হাত কেটে গেছে বলে জানা গেছে। আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আহতরা জানান, শিয়াপাড়ার স্থানীয় সন্ত্রাসী ইমাম শরীফ প্রকাশ টুয়াইয়া, জসিম উদ্দিন, পেঠান, এনাম, আবদুর রশিদ, ফারুক, মিনহাজ, হেলাল উদ্দিন, সাহাব উদ্দিনের নেতৃত্বে ঘটনাটি ঘটেছে। দীর্র্ঘদিন বাজারের উত্তরপার্শ্বে দুটি বাসা নির্মাণ করে সেখানে মদ ও জুয়ার আসর বসাত চিহ্নিত চক্র। শুক্রবার দুপুরে নতুন অফিস ও কৈলাশেরঘোনার অর্ধশতাধিক জনতা ওই আসর ভেঙ্গে দেয়। আস্তানা গুঁড়িয়ে দেয়ার পরপরই ক্ষুব্ধ জুয়াড়ীরা নতুন বাজারে গিয়ে হামলা ও প্রকাশ্যে গুলি বর্ষণ করে।

ভোলায় সহকারী কর কমিশনারের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ১৪ জুলাই ॥ গলায় ফাঁস দিয়ে সহকারী কর কমিশনার সাহিনুর রহমান জিমি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ২টার দিকে নিজ বাসায় তিনি আত্মহত্যা করেন। তবে আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি। নিহত সাহিনুর খুলনা জেলার পাইকগাছা উপজেলার বাসিন্দা।

স্থানীয়রা জানান, সহকারী কর কমিশনার সাহিনুর শহরের গাজীপুর রোডের সরকারী কোয়ার্টারে স্ত্রীসহ থাকতেন। বৃহস্পতিবার রাতে স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়। পরে তিনি এক রুমে তার স্ত্রীকে আটকে রেখে অন্য কক্ষে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

বাল্যবিয়ে বন্ধ

সংবাদদাতা, কেন্দুয়া, নেত্রকোনা ॥ কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের বাট্টা উত্তরপাড়া গ্রামে স্থানীয় পুলিশ প্রশাসন ও নারী নির্যাতন প্রতিরোধ কমিটির তৎপরতায় অবশেষে একটি বাল্যবিয়ের আয়োজন বন্ধ হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের দুলাল মিয়ার ছেলে শফিকুল ইসলামের সঙ্গে পার্শ্ববর্তী ছিলিমপুর গ্রামের অপ্রাপ্তবয়স্ক এক মেয়ের বিয়ে হওয়ার কথা ছিল। এরই প্রেক্ষিতে শুক্রবার ছিল বিয়ের প্রাথমিক আনুষ্ঠানিকতার দিন। এক পর্যায়ে উপজেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটি বিষয়টি উপজেলা ও পুলিশ প্রশাসনকে অবহিত করে। পরে দুপুরে কেন্দুয়া থানার এসআই আবুল খায়ের ছেলের বাড়িতে ছুটে গিয়ে বর পক্ষকে বাল্যবিয়ের কুফল সম্পর্কে বুঝিয়ে বিয়ের আয়োজন বন্ধ করে দেন।

শীর্ষ সংবাদ:
বিশ্বজুড়ে করোনা মহামারীতে প্রাণহানি ৪০ লাখ ছাড়িয়েছে         চার স্বপ্ন বাস্তবায়ন ॥ মহাপরিকল্পনা উন্নত জীবনের         বিনামূল্যে জমি ও ঘর দেয়ার ঘটনা বিশ্বে এই প্রথম         ৫৫ হাজার রোহিঙ্গা ভোটার তোলপাড়         ’২৬ সালে ঢাকায় চলবে পাতাল রেল         মদ-জুয়া-বার ইস্যুতে সংসদ উত্তপ্ত, পাল্টাপাল্টি বক্তব্য         ড্যান্স বারের আড়ালে নারী পাচারের ফাঁদ         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পরীমনির অভিযোগকে প্রাধান্য দেয়ার আর সুযোগ নেই         করোনায় আরও ৬৩ জনের মৃত্যু         করোনা মোকাবেলায় আশার আলো- বিজ্ঞানীদের নিরন্তর চেষ্টা         প্রহসনের নির্বাচনের সংস্কৃতি চালু করেছিলেন জিয়া         রাজশাহী ও সাতক্ষীরায় ফের এক সপ্তাহ লকডাউন         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস         প্রাইভেটকারে তুলে হাত-পা বেঁধে সর্বস্ব ছিনতাই         অপরিকল্পিত অবকাঠামো নির্মাণ করতে দেয়া হবে না ॥ তাজুল         বিদেশে কর্মসংস্থান প্রত্যাশীদের সতর্ক করলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী         আন্তর্জাতিক বাজারে ভোজ্যতেলের দাম বাড়ায় কমার সুযোগ নেই : বাণিজ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬৩, নতুন শনাক্ত ৩৮৪০         বিশ্ব শান্তি সূচকে বাংলাদেশের সাত ধাপ উন্নতি