শনিবার ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জুভেন্টাসকে ধন্যবাদ ॥ আলভেজ

স্পোর্টস রিপোর্টার ॥ অবশেষে অনুমিত বিষয়টাই সত্যি হলো। ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডানি আলভেজ। তুরিনের জায়ান্ট ছেড়ে এই রাইট ব্যাক দুই বছরের চুক্তিতে ইংলিশ প্রিমিয়ার লীগের ক্লাব ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে যাচ্ছেন। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

আলভেজ এ প্রসঙ্গ বলেন, জুভেন্টাসের প্রতিটি সমর্থককে আমি ধন্যবাদ জানাতে চাই। পাশাপাশি সতীর্থদেরও ধন্যবাদ জানাচ্ছি। এই ধরনের একটি ক্লাবে খেলতে পারাটা সত্যিই সৌভাগ্যের। আমি মনে করি এই ক্লাব ও সমর্থকদের প্রতি শ্রদ্ধা জানানোটা আমার দায়িত্ব। প্রতিদিনই আমি এই ক্লাবের জন্য নিজের সেরাটা দেবার চেষ্টা করেছি। আমি জুভেন্টাসের সমর্থকের কাছে দুঃখ প্রকাশ করছি। তাদের খাটো করার কোন ইচ্ছা আমার কখনই ছিল না। আজ থেকে আমাদের মধ্যে পেশাদারী সম্পর্ক শেষ হয়ে গেল। আমি আমার সাথে জুভেন্টাস থেকে পাওয়া সব ভালবাসা সাথে নিয়ে যাচ্ছি।

আলভেজ বলেন, সবাই জানে আমি সবসময়ই যা মনে করি তাই বলি। এ কারণেই আমি মনে করি মারোত্তাকে অবশ্যই আমার ধন্যবাদ জানানো উচিত আমাকে এত বড় একটি সুযোগ দেয়ার জন্য।

শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর         উন্নয়নের মহাসড়কে নারায়ণগঞ্জ         জলবায়ু পরিস্থিতি বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে ॥ জাতিসংঘ         করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার