মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে যৌতুকের দাবীতে গৃহবধূকে হত্যা

মাদারীপুরে যৌতুকের দাবীতে গৃহবধূকে হত্যা

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরে যৌতুকের দাবীতে শারমিন আক্তার (২২) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে করেছে। শনিবার রাত ১১টার দিকে শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের খাড়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, তিন বছর আগে শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের খাড়াকান্দি গ্রামের মোসলেম শরীফের ছেলে শহীদ শরীফের সাথে পার্শ্ববর্তী করকান্দি গ্রামের আজিজ গৌড়ার মেয়ে শারমিনের বিয়ে হয়। বিয়ের পর যৌতুকের দাবীতে বিভিন্ন সময় স্বামী শহীদ শারমিনকে মারধর করত।

শারমিনের পরিবারের পক্ষ থেকে কয়েক দফা দেড় লাখ টাকা যৌতুকও দেয়া হয়। এরপর আরো যৌতুকের দাবীতে শনিবার রাতে শারমিনকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুটিয়ে রাখা হয় বলে অভিযোগ করা হয়।

পরে শিবচর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে মর্গে পাঠায়। এ ঘটনার পর থেকে স্বামী শহীদ শরীফ পলাতক রয়েছে। নিহত শারমিনের দুইটি সন্তানও রয়েছে।

নিহতের বড় ভাই জসিম উদ্দিন বলেন, ‘আমার বোনকে নির্যাতন করে মেরে ফেলেছে, এতে কোন সন্দেহ নাই। শনিবার সকালে আমাদের বাড়িতে আসছিল আমার বোন, তারপর শ^শুড়বাড়িতে যাবার পর ওর স্বামী শ্বাসরোধ করে মেরে পালিয়ে গেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। মাদারীপুরের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভুইয়া জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসের উৎস খুঁজতে চীনে গেলেন ডব্লিউএইচও’র দুই বিশেষজ্ঞ         হায়া সোফিয়া ইস্যুতে এরদোয়ানের পক্ষে রাশিয়া         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         কোয়ারেন্টাইনে বিরক্ত ব্রাজিলের প্রেসিডেন্ট         দোকানে মাস্ক না রাখলে জরিমানা         করোনা ॥ যুক্তরাষ্ট্রে একদিনে শনাক্ত ৫৯,২২২         আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ        
//--BID Records