বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে তুচ্ছ ঘটনায় কিশোরকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ কাহারোল উপজেলা পল্লীতে আমন ধানের চারা নষ্ট করা নিয়ে সৃষ্ট মারামারিতে ধন্য চন্দ্র রায় (১৫) নামে কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে কাহারোল উপজেলার বিরলী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ধন্য ওই গ্রামের নন্দ চন্দ্র রায়ের ছেলে। সে তারাপুর উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় দিয়েছিল। খুনের ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। এলাকাবাসী জানায়, শনিবার সকালে একই এলাকার জব্বার মিয়ার গরু নন্দ্র চন্দ্র রায়ের আমন ক্ষেতের চারা খেয়ে ফেলে। বিষয়টি নিয়ে প্রতিবাদ জানায় কিশোর ধন্য। এই ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাগবিত-ার এক পর্যায়ে জব্বার, শাহজাহান আলী, আনোয়ারুল ইসলাম আনুসহ কয়েকজন ধন্যকে মারপিট করে। এক পর্যায়ে মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। বিষয়টি কাহারোল থানা পুলিশকে জানানো হলে পুলিশ এসে ধন্যকে উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরিশালে মাদ্রাসা শিক্ষকের লাশ

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, জেলার বাবুগঞ্জ থানা পুলিশ শনিবার সকালে আব্দুল বারেক মোল্লা (৫৫) নামের মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। নিহত বারেক মোল্লা রাজগুরু গ্রামের বাসিন্দা ও একই এলাকার দারুল সুন্নাহ্ দাখিল মাদ্রাসার শিক্ষক। থানার ওসি আব্দুস সালাম জানান, শনিবার গভীর রাতে ঘরের পাশের কাঁঠাল গাছের সঙ্গে গলায় রশি দিয়ে বারেক মোল্লা আত্মহত্যা করেছে। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে মাদ্রাসা শিক্ষক বারেক মোল্লা আত্মহত্যা করেছে।

শীতলক্ষ্যা থেকে দুই লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা রূপগঞ্জ থেকে জানান, পৃথক স্থানে শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞত দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শক্রবার রাতে কাঞ্চন ও আশুলিপাড়া এলাকা থেকে ওই দুই যুবকের লাশ উদ্ধার করা হয়। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, লাশ দুটি ভাসতে ভাসতে রূপগঞ্জে আসে। স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে লাশ দুটি উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠনো হয়। কাঞ্চন থেকে উদ্ধার যুবকের চোখ বাঁধা ও গলায় কস্টেপ পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ওই দুই যুবককে হত্যার পর শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেয়।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১