বৃহস্পতিবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইউপি চেয়ারম্যান থাপ্পড় মারলেন স্কুলশিক্ষককে

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ ডুমুরিয়া উপজেলার শোভনা ইউপি চেয়ারম্যান সুরঞ্জিত বৈদ্য চড় মারলেন রানাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আনিসুর রহমানকে। শনিবার সকালে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর বাসভবনে এ ঘটনা ঘটে। যদিও এ সময়ে প্রতিমন্ত্রী বাসভবনে উপস্থিত ছিলেন না। এ ঘটনায় ডুমুরিয়া থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার শোভনা পশ্চিমপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সমস্যা নিয়ে স্থানীয় সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র বাসভবনে যান বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষকরা। প্রতিমন্ত্রীর সঙ্গে দেখা করার পর শোভনা ইউনিয়নের চেয়ারম্যান সুরঞ্জিত বৈদ্য রানাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমানকে অকথ্য ভাষায় গালাগাল করেন। একপর্যায়ে তাকে বাস্টার্ড বলে এলোপাতাড়ি চড় থাপ্পড় দেন। এ সময় অন্যরা তাকে সুরঞ্জিতের কবল থেকে উদ্ধার করে।

এ প্রসঙ্গে সুরঞ্জিত বৈদ্য বলেন, আমি তাকে বাস্টার্ড বলে গালি দেইনি। তাছাড়া তাকে মারধর করা হয়নি। তর্কবিতর্কের একপর্যায়ে ধাক্কাধাক্কি হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র বলেন, শোভনা পশ্চিমপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সমস্যা নিয়ে বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য ও শিক্ষক অভিভাবক আমার কাছে আসে। আমি তাদের সঙ্গে কথা বলে বাসা থেকে অন্য অনুষ্ঠানে যোগ দেই। পরে শুনেছি সুরঞ্জিত বৈদ্য স্কুলশিক্ষককে মারধর করেছে। আমি ওই শিক্ষককে মামলা করার কথা বলেছি।

শীর্ষ সংবাদ:
গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে         হত্যা মিশনে ব্যবহৃত গুলি-অস্ত্র উদ্ধার         শ্রদ্ধা ভালবাসায় জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চিরবিদায়         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাজ শুরু         খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায় সরকার ॥ ফখরুল         মুক্তিপণের টাকা আদায় হচ্ছিল মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে         সুবর্ণজয়ন্তী উপলক্ষে লাল সবুজের মহোৎসবে মুখরিত হাতিরঝিল         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         হৃদরোগ ঝুঁকি হ্রাসে সরকারের যুগান্তকারী পদক্ষেপ         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু