মঙ্গলবার ৩০ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঁশখালীতে প্রবাসী খুন

বাঁশখালীতে প্রবাসী খুন

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী পৌরসদরের আস্করিয়া পাড়া এলাকায় মোস্তাক ভিলার প্রবাসী দম্পতির ভাড়া বাসায় দুর্বৃত্তের হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে প্রবাসী জাফর আহমদ (৭২) নিহত হয়েছেন। নিহত প্রবাসী কক্সবাজার জেলার রামু উপজেলার মিঠাছড়া গ্রামের মৃত মোহাম্মদ ঈমামের পুত্র বলে জানা যায়। এসময় দুর্বত্তরা প্রবাসীর বাসায় রক্ষিত বিপুল পরিমাণ স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়।

মঙ্গলবার রাতে সংঘটিত ঘটনায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৮ জনকে আটক করলেও ৩ জনকে নিয়মিত মামলায় গ্রেফতার দেখিয়েছে। থানা পুলিশ বুধবার (৩১ মে) সকালে ওই প্রবাসীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এদিকে এই প্রবাসী দম্পতিকে নিয়ে পুরো এলাকায় রহস্যের জাল সৃষ্টি হয়েছে। কেননা বৃদ্ধ বয়সেই সৌদিয়া প্রবাসে বিয়ে সম্পন্ন করে গত ২০ দিন পূর্বে মোস্তাক বাসা ভাড়া নেন এই দম্পতি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত আড়াই বছর পূর্বে সূদুর সৌদি প্রবাসে কক্সবাজারের জাফর আহমদের সাথে বাঁশখালী উপজেলার শীলকূপ ইউপির মনকিচর গ্রামের মৃত রহমত উল্লাহর কন্যা ছায়েরা খাতুন (৬২) এর বিয়ে সম্পন্ন হয়। গত ২ বছর পূর্বে তারা দেশে পাড়ি জমান। দীর্ঘদিন বিভিন্ন এলাকায় থেকে সর্বশেষ বাঁশখালী পৌরসদরের আস্করিয়া পাড়ায় মোস্তাক বিলায় তারা বাসা ভাড়া নেন। মঙ্গলবার ইফতার শেষে একদল দুর্বৃত্ত তাদের বাসায় হানা দেয়। এ সময় বাঁধা দিতে গেলে দুর্বৃত্তের দল প্রবাসীর বাম পায়ে ও অন্ডকোষে গুলিছুঁড়ে। এতে গুলিবিদ্ধ প্রবাসী গুরুতর আহত হলে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাতে তাকে মৃত ঘোষনা করেন। এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, প্রবাসী কি বিষয়ে খুন হয়েছেন তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার সাথে সম্পৃক্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি নিশ্চিত করা এখন চ্যালেঞ্জিং         যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি         সব অফিস বন্ধ ॥ কাল থেকে ৮ দিনের কঠোর লকডাউন         শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা শিল্পকারখানাই করবে         লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক শেয়ারবাজার         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         আল্লামা শফী হত্যা মামলায় ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট         এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ         খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে         করোনায় একদিনে সর্বোচ্চ ৮৩ জনের মৃত্যু         রায় পুনর্বিবেচনার আবেদনের শীঘ্রই শুনানি         লকডাউনে গরিব মানুষকে সহায়তা বড় চ্যালেঞ্জ         লকডাউনে পণ্যবাহী যান যেন যাত্রীবাহীতে রূপান্তরিত না হয়         পাহাড়ে সীমিত পরিসরে বৈসাবি উৎসব, সাংগ্রাই বাতিল         তারাবি নামাজে স্বাস্থ্যবিধি মানতে কঠোর নির্দেশনা         লকডাউনে কর্মহীন পরিবার পাবে ৫০০ টাকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮৩, নতুন শনাক্ত ৭২০১         করোনা : সাতদিন বন্ধ থাকবে ব্যাংক         রমজানে প্রয়োজনীয় ৬ পণ্যের দাম নির্ধারণ         এবারও হচ্ছে না মঙ্গল শোভাযাত্রা