সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘ওলট পালট’ থেকে বেরিয়ে এলেন শুভ

‘ওলট পালট’ থেকে বেরিয়ে এলেন শুভ

স্টাফ রিপোর্টার ॥ চিত্রনায়ক আরিফিন শুভ অস্ট্রেলিয়ার সিডনি থেকে ঢাকায় ফিরেছেন ১৯ মে। তাকে ২২ মে ছুটতে হলো কলকাতায়। ওখানে ‘ওলট পালট’ ছবির শুটিং হচ্ছে। এই ছবির সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। আগেই জানানো হয়েছে, তারকাবহুল এই ছবিতে অভিনয় করছেন ঢাকার বিদ্যা সিনহা মিম, পিয়া বিপাশা, রোশান এবং কলকাতার সোহম, যিশু সেনগুপ্ত ও শুভশ্রী। এবার শুভকে নিয়ে নায়কের পাল্লাটা ভারি করা হয়। কিন্তু খবর পাল্টে গেছে। ছবিটিতে অভিনয় করছেন না আরিফিন শুভ। ঢাকায় ফিরে এসেছেন। শুধু শুভ নয়, এখন এই ছবি থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন ভারতের বাংলা ছবির নায়িকা শুভশ্রী।

ঢাকায় ফিরে শুভ জানিয়েছেন, ২২ মে থেকে ছবির শুটিং হওয়ার কথা ছিল। আমার সঙ্গে তেমনটাই কথা হয়। এই ছবিতে অনেক শিল্পী অভিনয় করছেন। সবার সঙ্গে শিডিউল মেলানো কঠিন হয়ে পড়ে। শেষ পর্যন্ত ঈদের পর ‘ওলট পালট’ ছবির কাজ শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

এদিকে ঈদের পর ‘একটি সিনেমার গল্প’ ছবিতে কাজ করার ব্যাপারে অনেক আগেই চুক্তিবদ্ধ হয়ে আছেন শুভ। এই ছবির কাজও শুরু হবে ঈদের পর। তাই বাধ্য হয়েই ‘ওলট পালট’ ছবি থেকে বেরিয়ে এলেন তিনি। জানা গেছে, শিডিউলের ঝামেলার কারণে শুভশ্রীও নিজেকে সরিয়ে নিয়েছেন ছবিটি থেকে। ‘ওলট পালট’ যৌথ প্রযোজনার ছবি। বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া আর ভারত থেকে গ্রিন টাচ এন্টারটেইনমেন্ট। পরিচালনা করছেন কলকাতার রবি কিনাগি।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ         কুমিল্লায় মণ্ডপে কোরআন ॥ মামলা তদন্ত করবে সিআইডি         শাহজালালে সাড়ে ৮ কোটি টাকা মূল্যের স্বর্ণ বার জব্দ         সাম্প্রদায়িক হামলা ও নারীর প্রতি সহিংসতাকারীদের শাস্তি দাবি         পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সঠিকতা যাচাইয়ের অনুরোধ         নাইজেরিয়ায় অবৈধ তেল শোধনাগারে বিস্ফোরণ ॥ শিশুসহ নিহত ২৫         রাজধানীর বংশালে নারীর রহস্যজনক মৃত্যু         ৮২ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন         মেজর সিনহা হত্যা ঘটনায় সাক্ষী গ্রহণ শুরু         রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         ২২ দিন পর আবারও শুরু হচ্ছে ইলিশ ধরা         তিনদিনের মধ্যে দক্ষিণাঞ্চলে বৃষ্টিপাত বাড়তে পারে         প্রথম ঘণ্টার পতনে ডিএসই সূচক ৭ হাজারের নিচে         মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু         ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ল পাকিস্তান         রাজধানীতে ইয়াবাসহ আটক ৫৯, মামলা ৫১