সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্ষুধার্ত পাইলটের কাণ্ড !

ক্ষুধার কষ্ট হাড়ে হাড়ে বুঝছিলেন ডন নামে এক অষ্ট্রেলীয় কপ্টার চালক। তাই হয়ত নিয়মনীতি ভুলে যুক্তরাষ্ট্র ভিত্তিক খাবারের চেইনশপ ম্যাকডোনাল্ডসের সিডনির একটি দোকানের সামনে হঠাৎ অবতরণ করে সবাইকে হতবাক করে দিলেন। শনিবার স্থানীয় সময় বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

খবরে বলা হয়েছে, খাবার দোকানের সামনে হেলিকপ্টারের এই অকস্মাৎ অবতরণ সবাইকে তাক লাগিয়ে দেয়।

পুরো ঘটনার একটি ভিডিও প্রকাশিত হয়েছে। ভিডিওতে লাল টি-শার্ট পরা হেলিকপ্টার চালককে ম্যাকডোনাল্ডস থেকে একটি বাদামী রংয়ের ব্যাগে খাবার সংগ্রহ করে হেঁটে গিয়ে ফের কপ্টারে উঠতে দেখা গেছে। এর কিছুক্ষণের মধ্যেই তিনি হেলিকপ্টার নিয়ে ফের উড়াল দেন। এ ঘটনার পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন আলোচিত ওই পাইলট। সেখানে তিনি নিজেকে ডন বলে পরিচয় দেন। ওই পাইলট জানান, ম্যাকডোনাল্ডসের সামনে অবতরণের অনুমতি ছিল তাঁর।

এই পাইলট উপস্থাপিকাকে বলেন, আপনার পনিরের বার্গার খেতে ইচ্ছে হলে আমাকে বলবেন। আমি আপনার বাসার সামনে এটি পৌঁছে দেব।-মিরর অবলম্বনে।

শীর্ষ সংবাদ:
হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট