শুক্রবার ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

না’গঞ্জে ৭ খুনের তিন বছর পূর্তি আজ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে ॥ নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের ঘটনার তিন বছর পূর্তি আজ বৃহস্পতিবার। ২০১৪ সালের এই দিনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণের পর নৃশংসভাবে হত্যা করে শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়া হয়। চলতি বছরের ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালত এই আলোচিত সাত খুন মামলার রায়ে সাবেক কাউন্সিলর নূর হোসেন, র‌্যাব-১১ এর সাবেক তিন কর্মকর্তা লে. কর্নেল (অব্যাহতিপ্রাপ্ত) তারেক সাঈদ মোহাম্মদ, মেজর (অব্যাহতিপ্রাপ্ত) আরিফ হোসেন, লে. কমান্ডার (অব্যাহতিপ্রাপ্ত) এম এম রানাসহ ২৬ জনকে মৃত্যুদ- এবং ৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন। এদিকে এখনও মৃত্যুদ-প্রাপ্ত আসামিসহ এ মামলার ৮ আসামি পলাতক রয়েছে বলে নারায়ণগঞ্জ জজ কোর্টের পিপি জানান। গত তিন বছরেও ৭ খুনে নিহতদের আত্মীয়-স্বজনদের কান্না থামেনি। নৃশংস ও লোমহর্ষক এ হত্যাকা-ে তিন বছরে পরিবারের উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে অভাব-অনটনে মধ্য দিয়ে অসহায় পরিবারগুলোর দিন চলছে। অর্থকষ্টে অমানবিক জীবন যাপন করছে সাত খুনে নিহত স্বপনের গাড়িচালক জাহাঙ্গীর ও চন্দন সরকারের গাড়িচালক ইব্রাহিমসহ ৫টি পরিবার। নিহত স্বজনদের এখন একটাই দাবি, এ নৃশংস হত্যাকা-ের ঘটনায় নিম্ন আদালতের যে রায় হয়েছে, উচ্চ আদালতেও যেন এ রায় বহাল থাকে এবং রায়টি যেন অতি দ্রুত কার্যকর করা হয়।

মৃত্যুবার্ষিক উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি জানান, নজরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিক উপলক্ষে কোরানখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়াও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩২১৩১১৩৮
আক্রান্ত
৩৫৫৩৮৪
সুস্থ
২৩৭০৪৩১৭
সুস্থ
২৬৫০৯২
শীর্ষ সংবাদ:
অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের         কক্সবাজারে পুলিশের ২৬৪ কর্মকর্তা একযোগে বদলি         মিয়ানমার থেকে বছরে আসছে ৬ হাজার কোটি টাকার ইয়াবা         ড. কামাল হোসেনের গণফোরাম ভাঙছে         করোনায় দেশে মৃত্যু ও আক্রান্ত কমেছে         ডিজিটাল সুরক্ষা তৈরিতে সরকারের নানা উদ্যোগ         ধর্ষিত স্কুলছাত্রীর জীবিত ফিরে আসা ॥ বিচারিক তদন্তের নির্দেশ         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে নজরদারি বেড়েছে         নিবন্ধন ছাড়া বেসরকারী হাসপাতাল চলতে দেয়া হবে না ॥ তাপস         রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         মন্ত্রণালয়ের সিদ্ধান্তের পর ১৫ দিনের মধ্যেই শুরু হবে এইচএসসি পরীক্ষা         প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পদোন্নতির দ্বার খুলছে         সিনেমা হল সংস্কারে বিশেষ তহবিল গঠন করা হবে : তথ্যমন্ত্রী         বসুন্ধরা কোভিড হাসপাতালে চিকিৎসা কার্যক্রম বন্ধের নির্দেশ         আরও ২টি বিশেষ ফ্লাইটের ঘোষণা দিল বিমান         কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি