বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

না’গঞ্জে ৭ খুনের তিন বছর পূর্তি আজ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে ॥ নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের ঘটনার তিন বছর পূর্তি আজ বৃহস্পতিবার। ২০১৪ সালের এই দিনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণের পর নৃশংসভাবে হত্যা করে শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়া হয়। চলতি বছরের ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালত এই আলোচিত সাত খুন মামলার রায়ে সাবেক কাউন্সিলর নূর হোসেন, র‌্যাব-১১ এর সাবেক তিন কর্মকর্তা লে. কর্নেল (অব্যাহতিপ্রাপ্ত) তারেক সাঈদ মোহাম্মদ, মেজর (অব্যাহতিপ্রাপ্ত) আরিফ হোসেন, লে. কমান্ডার (অব্যাহতিপ্রাপ্ত) এম এম রানাসহ ২৬ জনকে মৃত্যুদ- এবং ৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন। এদিকে এখনও মৃত্যুদ-প্রাপ্ত আসামিসহ এ মামলার ৮ আসামি পলাতক রয়েছে বলে নারায়ণগঞ্জ জজ কোর্টের পিপি জানান। গত তিন বছরেও ৭ খুনে নিহতদের আত্মীয়-স্বজনদের কান্না থামেনি। নৃশংস ও লোমহর্ষক এ হত্যাকা-ে তিন বছরে পরিবারের উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে অভাব-অনটনে মধ্য দিয়ে অসহায় পরিবারগুলোর দিন চলছে। অর্থকষ্টে অমানবিক জীবন যাপন করছে সাত খুনে নিহত স্বপনের গাড়িচালক জাহাঙ্গীর ও চন্দন সরকারের গাড়িচালক ইব্রাহিমসহ ৫টি পরিবার। নিহত স্বজনদের এখন একটাই দাবি, এ নৃশংস হত্যাকা-ের ঘটনায় নিম্ন আদালতের যে রায় হয়েছে, উচ্চ আদালতেও যেন এ রায় বহাল থাকে এবং রায়টি যেন অতি দ্রুত কার্যকর করা হয়।

মৃত্যুবার্ষিক উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি জানান, নজরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিক উপলক্ষে কোরানখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়াও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হবে।

শীর্ষ সংবাদ:
বৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে চার্জশিট দিচ্ছে ডিবি         লেবাননে বিস্ফোরণে কয়েকজন বাংলাদেশি আহত         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ         টাইমস স্কয়ারে দেখানো হবে না রামমন্দিরের ভূমিপূজার ছবি         বৈরুতে বিস্ফোরণ ॥ সহায়তার আশ্বাস দিলেন সমব্যথী বিশ্বনেতারা         নরওয়ের ফ্যালকন-২০’র গতিবিধি আটকে দিল রাশিয়ার মিগ-৩১         ২৭৫০ টন অ্যামোনিয়াম নাইট্রেট থেকে ভয়াবহ বিস্ফোরণ         চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         এক সপ্তাহের মধ্যে বন্যার পানি কমবে         করোনা পরীক্ষার সংখ্যা কমলেও রোগী শনাক্তের হার বেড়েছে        
//--BID Records