সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

না’গঞ্জে ৭ খুনের তিন বছর পূর্তি আজ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে ॥ নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের ঘটনার তিন বছর পূর্তি আজ বৃহস্পতিবার। ২০১৪ সালের এই দিনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণের পর নৃশংসভাবে হত্যা করে শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়া হয়। চলতি বছরের ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালত এই আলোচিত সাত খুন মামলার রায়ে সাবেক কাউন্সিলর নূর হোসেন, র‌্যাব-১১ এর সাবেক তিন কর্মকর্তা লে. কর্নেল (অব্যাহতিপ্রাপ্ত) তারেক সাঈদ মোহাম্মদ, মেজর (অব্যাহতিপ্রাপ্ত) আরিফ হোসেন, লে. কমান্ডার (অব্যাহতিপ্রাপ্ত) এম এম রানাসহ ২৬ জনকে মৃত্যুদ- এবং ৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন। এদিকে এখনও মৃত্যুদ-প্রাপ্ত আসামিসহ এ মামলার ৮ আসামি পলাতক রয়েছে বলে নারায়ণগঞ্জ জজ কোর্টের পিপি জানান। গত তিন বছরেও ৭ খুনে নিহতদের আত্মীয়-স্বজনদের কান্না থামেনি। নৃশংস ও লোমহর্ষক এ হত্যাকা-ে তিন বছরে পরিবারের উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে অভাব-অনটনে মধ্য দিয়ে অসহায় পরিবারগুলোর দিন চলছে। অর্থকষ্টে অমানবিক জীবন যাপন করছে সাত খুনে নিহত স্বপনের গাড়িচালক জাহাঙ্গীর ও চন্দন সরকারের গাড়িচালক ইব্রাহিমসহ ৫টি পরিবার। নিহত স্বজনদের এখন একটাই দাবি, এ নৃশংস হত্যাকা-ের ঘটনায় নিম্ন আদালতের যে রায় হয়েছে, উচ্চ আদালতেও যেন এ রায় বহাল থাকে এবং রায়টি যেন অতি দ্রুত কার্যকর করা হয়।

মৃত্যুবার্ষিক উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি জানান, নজরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিক উপলক্ষে কোরানখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়াও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হবে।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত