মঙ্গলবার ১ আষাঢ় ১৪২৮, ১৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমরা দলকে ঐক্যবদ্ধ রাখতে পারি নাই: ওবায়দুল কাদের

আমরা দলকে ঐক্যবদ্ধ রাখতে পারি নাই: ওবায়দুল কাদের

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সুষ্ঠু ও অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব। এটার প্রমাণ মিলেছে নারায়গঞ্জের পরে কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনে। মন্ত্রী বলেন, আমাদের অভিষ্ট লক্ষ্য ছিল একটি সুষ্ঠু এবং অবাধ নির্বাচন সম্পন্ন করার। প্রধানমন্ত্রীরও নিদের্শ ছিল তাই। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়ন করেছি। তবে কুমিল্লাতে আমাদের দলের অভ্যন্তরীণ সমস্যা ছিল। তাই দলকে আমরা ঐক্যবদ্ধ রাখতে পারি নাই। তিনি শুক্রবার সকালে টঙ্গীর গাজীপুরা এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে গ্রেটার ঢাকা সাসটেইনেবল আরবান ট্রান্সপোর্ট প্রজেক্ট (বিআরটিএ) এর ফ্লাইওভার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি সব সময় অভিযোগ করে আসছে, শেখ হাসিনার অধীনে নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারবে না কিন্তু কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনের মাধ্যমে আবারো প্রমাণ হয়েছে শেখ হাসিনার অধীনে সুষ্ঠু ও অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন সম্ভব।

ওবায়দুল কাদের বলেন, মহাসড়কের যে সব পয়েন্টে যানজট হবে, সেখানেই ফ্লাইওভার নির্মাণ করা হবে। এলক্ষ্যে গাজীপুর থেকে এয়ারপোর্ট পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ৬টি ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে। আর গাজীপুর থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত আরো ৯টি ফ্লাইওভার নির্মাণ করা হবে। সুনামগঞ্জ-২ আসনের উপনির্বাচনে বিএনপির কর্মী সমর্থকরা বহু চেষ্টা করেও আওয়ামী লীগের প্রার্থীকে হারাতে পারেনি বলে মন্তব্য করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় মন্ত্রীর সঙ্গে গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আজমত উল্লা খান, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র ও মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আসাদুর রহমান কিরন, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমসহ সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব ফারুক জলিল ও শফিকুল ইসলাম, সড়ক ও জনপদ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সালাম, বিআরটিএ’র প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার সানাউল হকসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
জিগাতলায় সীমান্ত স্কয়ারে আগুন         ব্যবহারে অনুমোদন পেল জানসেনের টিকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫০, নতুন শনাক্ত ৩,৩১৯         ‘যুগের সঙ্গে তালমিলিয়ে স্পেশাল সিকিউরিটি ফোর্স প্রশিক্ষিত হবে’         'এবারের এসএসসি-এইচএসসি পরীক্ষা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর'         ‘প্রকৃত আলেম’ নয়, অপরাধীদের গ্রেফতার করা হচ্ছে ॥ ধর্মপ্রতিমন্ত্রী         পরীমনি : মাদক মামলায় নাসির ও অমি ৭ দিনের রিমান্ডে         জঙ্গি-সন্ত্রাসীদের নিয়ে অপপ্রচার চালাচ্ছে বিএনপি : ইনু         ‘হজ ও ওমরাহ ব্যবস্থাপনা বিল-২০২১’ সংসদে পাস         পুলিশ বন্ধুসুলভ আচরণ করেছে : চিত্রনায়িকা পরীমণি         সিলেটের জকিগঞ্জে নতুন গ্যাসকূপের সন্ধান         রোহিঙ্গাকে এনআইডি প্রদানের দায়ে সাবেক কাউন্সিলরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা         জাবির দর্শন বিভাগের ৬ শিক্ষকের নিয়োগ আপাতত স্থগিতের নির্দেশ         জামালপুরের কামালপুর সীমান্তে ভারতীয় নাগরিক আটক         গ্রাহকদের উপর ব্যাংকগুলো বিভিন্ন চার্জ নির্ধারণ করে দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক         আরেক টিকটক হৃদয় গ্রেফতার         পানি উন্নয়ন বোর্ড মেডিক্যাল সেন্টার উদ্বোধন         গার্ড অব অনারে নারী থাকা নিয়ে আপত্তি ॥ জাতীয় সংসদে ক্ষোভ প্রকাশ         নিউইয়র্কে বঙ্গবন্ধু লাউঞ্জ উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী         ৩৩ চ্যালেঞ্জ ॥ উন্নয়নশীল দেশের মর্যাদার পথে