বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অস্কার অনুষ্ঠানের সমালোচনার জবাব দিলেন ট্রাম্প

অস্কার অনুষ্ঠানের সমালোচনার জবাব দিলেন ট্রাম্প

অনলাইন ডেস্ক॥ অস্কারের অনুষ্ঠানে না থেকেও কটাক্ষে-সমালোচনায় ঘুরেফিরে এসেছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নাম। এবার তার পাল্টা জবাব দিলেন ট্রাম্প।

মার্কিন প্রেসিডেন্ট বলেন, তাকে নিয়ে অবসেশনে ভুগছে হলিউড। মন নেই অনুষ্ঠান সুচারু-সুন্দরভাবে করায়। সে কারণেই অস্কার-মঞ্চে এত বিতর্ক।

মূলত সেরা ছবির নাম ঘোষণা ঘিরে হওয়া ভুলই এখানে টার্গেট ট্রাম্পের।

ট্রাম্প আরও বলেন, সেরা ছবি হিসাবে লা লা ল্যান্ডের নাম ঘোষণা হলেও, পরক্ষণেই দেখা যায় তা ভুল। এরপর নাম ঘোষণা হয় মুনলাইটের। এই গোটা বিভ্রান্তি প্রসঙ্গে মার্কিন প্রেসিডেন্টের কটাক্ষ, অস্কার উদ্যোক্তারা বড্ড বেশি মন দিয়ে ফেলেছেন রাজনীতিতে। উপেক্ষিত আসল অনুষ্ঠানটিই। তাই এই অবস্থা। অস্কার হারিয়েছে তার গ্ল্যামার।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন