শুক্রবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার যৌন নির্যাতনের অভিযোগ দুই স্কুল ছাত্রীর বিরুদ্ধে

এবার যৌন নির্যাতনের অভিযোগ দুই স্কুল ছাত্রীর বিরুদ্ধে

অনলাইন ডেস্ক॥ দিল্লির একটি সরকারি স্কুলের দুই ছাত্রীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুললেন সেই স্কুলেরই সাত বছরের এক শিশুকন্যার পিতা। বেশ কয়েক মাস ধরে দিনের পর দিন সাত বছরের এই শিশুকন্যার উপর যৌন অত্যাচার করা হত। এবং সেই অত্যাচার চলত স্কুলের টিফিন পিরিয়ডে। যারা নির্যাতন করত তারা ওই পড়ুয়ার থেকে কয়েক ক্লাস উঁচুতে পড়ে। পুলিশের কাছে এমন অভিযোগ করেছেন ওই শিশুটির বাবা।

দিল্লি পুলিশের স্পেশাল কমিশনার (সাউথ-ওয়েস্ট) দীপেন্দ্র পাঠক জানিয়েছেন, গত শনিবার নির্যাতিতা ওই নাবালিকার বাবা ফোন করে স্কুলের দুই ছাত্রীর বিরুদ্ধে অভিযোগ জানান। সেখানে তিনি বলেন, দিনের পর দিন তাঁর মেয়েকে মাদক মেশানো খাবার খাইয়ে যৌন নিপীড়ন করা হত। বাবা ও পুলিশকে ওই শিশুটি জানিয়েছে, গত তিন-চার মাস ধরেই তার উপর যৌন অত্যাচার চালাচ্ছে অষ্টম ও নবম শ্রেণির দুই দিদি।

প্রথমে বাড়িতে কিছু না জানালেও শেষে মা-বাবার কাছে গোটা ঘটনা খুলে বলে সে। পুলিশের কাছেও সে জানিয়েছে, টিফিনের সময় স্কুলের একটি ফাঁকা ঘরে নিয়ে যেত ওই দিদিরা। জোর করে তার জামাকাপড় খোলা হত। নিজেরাও পোশাকহীন হয়ে মাদক মেশানো খাবার খাইয়ে তার উপর যৌন অত্যাচার চালাত তারা। বাধা দিলে তাকে হুমকিও দেওয়া হত বলে জানিয়েছে সে। তবে কী সেই হুমকি, তা জানা যায়নি।

পুলিশ সূত্রে জানাযায়, ওই নাবালিকার শারীরিক পরীক্ষা করা হয়েছে। পাশাপাশি মা-বাবার সঙ্গে তারও কাউন্সিলিং করানো হয়েছে। স্কুলের অন্য পড়ুয়াদের সঙ্গে এ ধরনের ঘটনা ঘটেছে কি না তা-ও খতিয়ে দেখছে পুলিশ। ওই দুই অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

তাঁদের মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতদের মধ্যে এক জন নাবালিকা হওয়ায় তাকে জুভেনাইল জাস্টিস বোর্ডের কাছে পেশ করা হয়। এর পর তাকে পাঠানো হয় সংশোধনাগারে। নবম শ্রেণিতে পড়া অন্য অভিযুক্ত কিশোরীকে আদালতে পেশ করা হলে, তাকে জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে বলে জনিয়েছে পুলিশ।

শীর্ষ সংবাদ:
অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি         পাচার করা অর্থ ফিরিয়ে আনলে সাধারণ ক্ষমা ॥ অর্থমন্ত্রী         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষ ॥ নাটোরের ৫ কৃষি শ্রমিক নিহত         হজের খরচ বাড়ল ৫৯ হাজার টাকা         হার ঠেকানোর চ্যালেঞ্জ বাংলাদেশের         বিনিয়োগ বাড়াতে নিরবচ্ছিন্ন সেবা দিচ্ছে বিডা         ফের ঢাবি ক্যাম্পাসে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ         হাজার কোটি টাকা পাচার হওয়ার কারণেই বিএনপির গায়ে জ্বালা         সিলেটে বন্যায় প্রাথমিক ক্ষতি হাজার কোটি টাকা         বিএনপি ক্ষমতায় যেতে অন্ধকার চোরাগলি খুঁজছে ॥ কাদের         ক্ষতিগ্রস্ত কৃষকদের ঋণ মওকুফের দাবি         ছাত্রলীগ-ছাত্রদল ব্যাপক সংঘর্ষে খুলনা নগরী রণক্ষেত্র ॥ আহত অর্ধশতাধিক         বাংলাদেশে গণমাধ্যমের বিকাশ অনেক উন্নয়নশীল দেশের জন্য উদাহরণ         বাংলাদেশে আমরা জঙ্গি দমন করেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ২৮         ট্যাক্স দিয়ে বিদেশে পাচার টাকা দেশে আনা যাবে : অর্থমন্ত্রী